বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমার ঈদের উপহার ‘পরদেশী’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১০:৪৫ এএম

ফোক ঘরানার জনপ্রিয় কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। বর্তমানে করোনার কারণে স্টেজ শো বন্ধ রেখেছেন তিনি। তবে স্টুডিও রেকর্ডিং নিয়ে বেশ ব্যস্ত সময় পার সালমা। ভক্তদের জন্য ঈদ উপহার নিয়ে আসছে তিনি। সম্প্রতি ‘পরদেশী’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন সালমা। ‘পরদেশী’ গানচিত্রটি অনলাইন মাধ্যমে উন্মুক্ত করা হবে রমজানের শেষ সপ্তাহে।

গানটির কথা লিখেছেন সবুজ অরণ্য। সুর-সংগীতায়োজন করেছেন রেজওয়ান শেখ। গানটি নিয়ে নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। আগামী ঈদে গানটি সিডি প্লাসের ব্যানারে, প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলসহ বেশ ক’টি অডিও-ভিডিও শেয়ারিং মাধ্যমে মুক্তি পাবে।

সালমা বলেন, ‘এবার শো নিয়ে ব্যস্ততা নেই। তাই হাতে থাকা সময়টা কাজে লাগাচ্ছি। প্রচুর গান রেকর্ড করছি। এরমধ্যে বিভিন্ন প্রতিষ্ঠানের ২৫টির মতো গান রেকর্ড করেছি। তার মধ্যে ‘পরদেশী’ গানটি অন্যতম। এ গানের কথা-সুর খুবই মনে লাগার মতো।’

‘ক্লোজআপ ওয়ান’ খ্যাত কণ্ঠশিল্পী সালমা। সংগীতবিষয়ক এ প্রতিযোগিতায় সালমা ছিলেন সবচেয়ে কনিষ্ঠ প্রতিযোগী। কনিষ্ঠ হলেও ‘ও মোর বানিয়া বন্ধুরে একটা তাবিজ বানাইয়া দে’ শিরোনামের গানটি গেয়ে মাত করেন অসংখ্য শ্রোতার হৃদয়। তারপর আর পেছন ফিরে তাকাতে হয়নি এই সংগীতশিল্পীকে। নিয়মিত স্টেজ শো ও একক গান প্রকাশ করে যাচ্ছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন