বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যে কারণে নিজের মাথার চুল দান করলেন পাকিস্তানি অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১১:১০ এএম

ক্যান্সার আক্রান্ত নারীদের পাশে দাঁড়ালেন পাকিস্তানি মডেল ও অভিনেত্রী শাহীফা জব্বার। এজন্য ‘হেয়ার টু হেল্প’ সংস্থাকে চুল দান করলেন তিনি। বিষয়টি নিজই সামাজিক মাধ্যমে ছবি প্রকাশ করে জানিয়েছেন শাহীফা। ‘হেয়ার টু হেল্প’ ক্যান্সারে আক্রান্ত নারীদের জন্য উইগ তৈরি ও সরবরাহ করে। এছাড়া সবার কাছ থেকে চুল অনুদানও নেয় এই সংস্থা।

চুলের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে শাহীফা লিখেছেন, ‘আরো একবার আমার জীবনকে পরিবর্তন করার কথা ভাবছি এবং চুল কেটে ফেললাম। আমার চুলগুলো #হেয়ারটুহেল্পপাকিস্তান-কে দান করা হবে। এটা কেবল কাটা সম্পর্কে নয়, এটি নিজের ওপর ক্ষমতা সম্পর্কে।’

তিনি আরো জানান, ক্ষমতা পরীক্ষার মাসে (রমজান মাস) এটি করার জন্য সঠিক সময় বলে মনে হয়েছে। এটিই যে সঠিক পন্থা এমনটা বলার চেষ্টা করছি না। আমি যা বিশ্বাস করি কেবল সেটিকেই সমর্থন করছি। এই বিশ্বে আমার দ্বারা ভালো কিছু করার চেষ্টা করছি।

শেফার এমন উদ্যোগকে স্বাগত জানাচ্ছে অধিকাংশ নেটাগরিক। সোশ্যাল মিডিয়ায় খবরটি প্রকাশের পর থেকেই সকলের প্রশংসায় ভাসছেন তিনি।

উল্লেখ্য, শাহীফা জব্বার পাকিস্তানের তরুণ জনপ্রিয় অভিনেত্রী। ‘তেরি মেরি কাহানি’ দিয়ে ছোট পর্দায় অভিষেক তার। এরপর তিনি ‘বেটি’ নাটক দিয়ে তুমুল প্রশংসা পেয়েছেন। এছাড়াও মডেলিংয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন শাহীফা জব্বার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন