ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নির্দিষ্ট সময়ের আগেই নড়িয়ার বেড়ীবাঁধের কাজ শেষ হবে: পানি সম্পদ উপমন্ত্রী

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ১:৪৮ পিএম

শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার নদীর ডানতীর রক্ষায় বেড়ীবাঁধ প্রকল্পের কাজ নিদিষ্ট সময়ের পূর্বে অতি দ্রুত শেষ হবে বলে জানিয়েছেন পানি সম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সাংসদ এ কে এম এনামুল হক শামীম। এছাড়া বর্ষা মৌসুমের আগেই ঝুঁকিপূর্ণ পয়েন্ট গুলোতে জিও ব্যাগ ডাম্পিং ও সিসি ব্লক স্থাপন করা হবে। যাতে এবারের বর্ষায় নদী ভাঙনে কোন ক্ষতির সম্ভাবনা না থাকে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে শরীয়তপুরের নড়িয়ায় পদ্মার ডানতীর রক্ষা প্রকল্পের চলমান কাজের অগ্রগতি পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান তিনি।

এসময় মন্ত্রী আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে মন্ত্রী সভার সদস্য থেকে শুরু করে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য বিভাগ সহ সকলেই মহামারী করোনা ভাইরাস এ মধ্যে সাধারণ মানুষের পাশে থেকে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছি। ইনশাআল্লাহ আগামীতেও আমরা এভাবেই কাজ করে যাব।

এ সময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়ন্তী রুপা রায়, নড়িয়া পৌর মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ, পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী আব্দুর হেকিম, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সহিদুল আলম, নির্বাহী প্রকৌশলী আহসান হাবীব সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পরিদর্শন শেষে পদ্মা নদীর তীরবর্তী এলাকার হতদরিদ্রদের মাঝে শাড়ি, লুঙ্গি, মাস্ক ও ইফতার সামগ্রী বিতরণ করেন মন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন