শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় নতুন ১৯ জনসহ মোট সনাক্ত ৪৫২২ জন

করোনায় আক্রান্ত আরো এক যুবকের মৃত্যু!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ২:০১ পিএম

কুষ্টিয়ার মেডিকেল কলেজের প্রদত্ত তথ্য মতে ২১ এপ্রিল মোট ২৮২ টি স্যাম্পলের (কুষ্টিয়া জেলার ১৮৯টি (এর মধ্যে ৩৩টি এন্টিজেন টেস্ট করা হয়েছে), ঝিনাইদহ জেলার ১৫টি, মেহেরপুর জেলার ১৮টি, চুয়াডাঙ্গা জেলার ৩২টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ৬১টি) স্যাম্পলের টেষ্ট করা হয়েছে। এর মধ্যে কুষ্টিয়া জেলার ১৯টি, মেহেরপুর জেলার ০২টি, চুয়াডাঙ্গা জেলার ০৪টি, ঝিনাইদহ জেলার ০১টি এবং বিদেশ গমন ইচ্ছুক ব্যক্তিদের ০১টি স্যাম্পলের ফলাফল পজিটিভ এসেছে এবং বাকি সবগুলো স্যাম্পলের ফলাফল নেগেটিভ এসেছে।

কুষ্টিয়া জেলায় কোভিড-১৯ ভাইরাসে মোট ১৯ জন ব্যক্তির মধ্যে ০৯ জন সদর উপজেলার, ০৭ জন ভেড়ামারা উপজেলার, ০১ জন খোকসা উপজেলার এবং ০২ জন মিরপুর উপজেলার।

এখন পর্যন্ত কুষ্টিয়ায় করোনা পজিটিভ রোগীর সংখ্যা মোট ৪৫২২জন, এর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৪১৬০জন এবং গত রাতে এক যুবকের মৃত্যুসহ এ পর্যন্ত মোট মৃত্যুবরণ করেছেন মোট ১০৩ জন।

গতকাল রাতে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আহাম্মদপুর এলাকার এক যুবকের মৃত্যু হয়েছে। করোনা পজিটিভ আসার পর শ্বাসকষ্ট শুরু হলে ওই যুবককে ভর্তি করা হয় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে। গত রাত সাড়ে ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন