শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামানের ৫দিনের রিমান্ড মঞ্জুর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৩:৫৬ পিএম

ফরিদপুরের সালথা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ ওয়াহিদুজ্জামানের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সালথার তান্ডবের ঘটনার মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে আজ বৃহস্পতিবার (২২ এপ্রিল) ফরিদপুর বিশেষ আদালতে তাকে হাজির করে পুলিশ। শুনানি শেষে ফরিদপুর বিশেষ আদালতের বিচারক মোঃ ফারুক হোসাইন তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

সালথার নজীরবিহীন সহিংস তাÐবের ঘটনায় জড়িত থাকার সন্দেহে গত সোমবার (১৯ এপ্রিল) রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল ফরিদপুর শহরের ঝিলটুলি এলাকা থেকে তাকে গ্রেফতার করে। ওয়াহিদুজ্জামান উপজেলার ভাওয়াল ইউনিয়নের ইউসুফদিয়া গ্রামের মৃত আব্দুল হাই মোল্লার ছেলে।

ওয়াহিদুজ্জামানের রিমান্ড মঞ্জুরের বিয়ষটি নিশ্চিত করে ফরিদপুরের সিনিয়র সহকারি পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান বলেন, সালথায় সরকারি অফিসে তাÐবের ঘটনায় গ্রেফতার হওয়া সাত আসামীর আদালতে দেওয়া স্বীকারক্তিমূলক জবানবন্দীতে ওযাহিদুজ্জামানের নাম উঠে আসায় তাকে গ্রেপ্তার করা হয়। পরে ওয়াহিদুজ্জামানের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হলে আদালত তার ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, লকডাউনকে কেন্দ্র করে ও পরে নানাবিধ গুজব ছড়িয়ে গত ৫ এপ্রিল সোমবার রাতে সালথা উপজেলা পরিষদের বিভিন্ন সরকারি অফিসে তাÐব চালায় কয়েক হাজার উত্তেজিত জনতা। এ সময় দুটি সরকারি গাড়িসহ কয়েকটি মোটরসাইকেল পুড়িয়ে দেয় তারা। এতে প্রায় আড়াই কোটি টাকার সম্পদ ধ্বংস হয়েছে। এ ঘটনায় দুই যুবক নিহত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন