শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভারতীয় ভিসা সেন্টার বন্ধ ২৮ এপ্রিল পর্যন্ত

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৪:৩৮ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সরকার ঘোষিত সর্বাত্মক কঠোর বিধিনিষেধের মেয়াদ বৃদ্ধি করায় ভারতীয় ভিসা সেন্টারগুলো দ্বিতীয় দফায় সব কার্যক্রম স্থগিত করেছে। আগামী ২৮ এপ্রিল পর্যন্ত বাংলাদেশে অবস্থিত সব ভিসা সেন্টারের কার্যক্রম স্থগিত থাকবে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) এক বার্তায় এ তথ্য জানায় ঢাকার ভারতীয় হাইকমিশন। এতে বলা হয়, বাংলাদেশ সরকার ২২ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত কঠোর বিধিনিষেধের সময় বর্ধিত করার পরিপ্রেক্ষিতে জরুরি ভিসা ব্যতীত বাংলাদেশের সব ভারতীয় ভিসা আবেদন কেন্দ্রের কার্যক্রম স্থগিত রয়েছে। যে কোনো জরুরি প্রয়োজনে অনুগ্রহ করে ারংধযবষঢ়.ফযধশধ@সবধ.মড়া.রহ ঠিকানায় যোগাযোগ করার অনুরোধ করেছে হাইকমিশন।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল প্রথম দফায় বিধিনিষেধ জারি করার পর বাংলাদেশে অবস্থিত সব ভারতীয় ভিসা সেন্টারের কার্যক্রম স্থগিত করা হয়।

ভারতীয় স্টেট ব্যাংকের ব্যবস্থাপনায় বাংলাদেশে ১৫টি ভিসা আবেদনপত্র কেন্দ্র (আইভ্যাক) আছে। সেগুলো ঢাকা (যমুনা ফিউচার পার্ক), যশোর, খুলনা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও রংপুর, ঠাকুরগাঁও, সাতক্ষীরা, বগুড়া, নোয়াখালী, ব্রাহ্মণবাড়িয়া ও কুমিল্লায় অবস্থিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন