শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ায় পরিচ্ছন্নতা কর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২১, ৮:৫৫ পিএম

মিরপুরে জিকে ক্যানেল থেকে জাহিদুল ইসলাম মালিথা (৩৫) নামে এক পরিচ্ছন্নতা কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার সকালে পৌরসভার ৫নং ওয়ার্ডের হরিতলা এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।
জাহিদুল ইসলাম মালিথা মিরপুর পৌরসভার ১নং ওয়ার্ডের সুলতানপুর গ্রামের পূর্বপাড়ার মৃত নূর হোসেনের ছেলে। তিনি পৌরসভার ৫নং ওয়ার্ডের হরিতলা এলাকায় জিকে ক্যানাল পাড়ে অবস্থিত পৌরসভার মুক্তিযোদ্ধা পার্কের শৌচাগারের পরিচ্ছন্নতাকর্মী ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সকালে জিকে খালে মাছ শিকারে আসা কয়েকজন মানুষ খালের পানিতে একটি লাশ ভাসতে দেখে। পরে তারা পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়। তবে লাশের কপালে আঘাতের চিহ্ন রয়েছে। গত বুধবার রাত ১০টার দিকে অনেকেই জাহিদুলকে সুস্থ অবস্থায় দেখেছেন। তারা আরও জানান, জাহিদুল গাঁজা সেবন করতেন। মাঝে-মধ্যেই রাস্তা-ঘাটে পড়ে থাকতেন।
মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, জিকে ক্যানেলে লাশ দেখতে পান স্থানীয়রা। তারা খবর দিলে মিরপুর থানা পুলিশ লাশ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য লাশ কুষ্টিয়া হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত জাহিদুল ইসলাম মালিথা নেশাগ্রস্ত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন