ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

এএসপিসহ ৩ পুলিশ কর্মকর্তা প্রত্যাহার : ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন

ফলোআপ : বগুড়ায় ফেনসিডিল হজম

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:১০ এএম

বগুড়ায় পুলিশের উদ্ধার করা ফেনসিডিলের এক অংশ সোর্সের কাছে বিক্রি করে দেয়ার চাঞ্চল্যকর ঘটনায় গঠিত হয়েছে তদন্ত কমিটি। অভিযুক্ত পুলিশ কর্মকর্তাদের মধ্যে একজনকে স্ট্যান্ড রিলিজ ও ২ জনকে পুলিশ সদর দফতরে সংযুক্ত করা হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার কার্যালয় সূত্রে জানা গেছে, সম্প্রতি বগুড়ার শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের অভিযানে উদ্ধার করা ফেনসিডিলের মধ্যে ৮৮ বোতল জব্দ তালিকায় যুক্ত না করে সোর্সের কাছে বিক্রি করার ঘটনায় ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহষ্পতিবার দুপুরে গঠিত ৩ সদস্যের ওই তদন্ত কমিটিতে রয়েছেন বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (পূর্ব) আলী হায়দার চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) ফয়সাল মাহমুদ ও শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম। পুলিশ সুপার আলী আশরাফ ভ‚ঞা বলেন, গঠিত তদন্ত কমিটিকে অনতিবিলম্বে রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে।
এর আগে বুধবার এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শিবগঞ্জ সার্কেলের সিনিয়র এএসপি আরিফুল ইসলাম সিদ্দিকীকে বরিশাল রেঞ্জে স্ট্যান্ড রিলিজ এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহীনুজ্জামান এবং এস আই সুজা উদ দৌলাকে পুলিশ সদর দফতরে সংযুক্ত করা হয়েছে ।


জানাচ্ছেন। কারণ, ইসলামের মূল বাণীই হচ্ছে সমাজে ন্যায়বিচার প্রতিষ্ঠা। মুসলিমদের সমস্ত শরীরে ভেসে বেড়ায় ন্যায়বিচার। কাজেই সবখানে ন্যায় প্রতিষ্ঠার আন্দোলনে মুসলিমদের থাকতে হয়।

বর্ণবাদ বিরোধী প্রতিবাদ বিক্ষোভে শামিল হয়েছেন ৫৫ বছরের বান্টলিও। তার সাথে যোগ দিয়েছে হাজারো কৃষ্ণাঙ্গ নারী-পুরুষ। এদের অনেকেই রোজাদার। তার প্রমাণ মিলল নামাযের সময়। বিক্ষোভ চলাকালে যোহরের নামাজের সময় হলে জামাতে দাঁড়িয়ে গেলেন জনা পঞ্চাশেক মুসলিম। হেনেপিন কাউন্টির গভর্নমেন্ট অফিসের বাইরের লনে আয়োজিত নামাজের ছবিটি পাওয়া গেছে বেন হোভল্যান্ডের সৌজন্যে। সূত্র : সাহান জার্নাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন