শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

হঠাৎ লাইভে এসে ক্ষমা চাইলেন রচনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১০:৪১ এএম

হঠাৎ ফেসবুক লাইভে এসে ভক্তদের কাছে ক্ষমা চাইলেন জনপ্রিয় অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা নেই রচনার। নববর্ষের শুভেচ্ছাও ভক্তদের জানাননি অভিনেত্রী। তাই নববর্ষ পেরিয়ে যাওয়ার আট দিন পরে লাইভে আসলেন তিনি। লাইভে এসে ভক্তদের নতুন বাংলা বছরের শুভেচ্ছা জানানোর পাশাপাশি হাত জোড় করে ক্ষমা চেয়ে নিলেন টেলিভিশনের এই জনপ্রিয় সঞ্চালিকা।

তবে কী কারণে এত দেরি করে শুভেচ্ছা জানালেন তিনি সেকথাও বলেছেন রচনা। গাড়িতে বসেই এই লাইভ করেন তিনি। তিনি বলেন,”ভক্তদের আমি ভুলিনি। কিন্তু আমার ভ্যারিফায়েড ফেসবুক পেজে কিছু টেকনিক্যাল সমস্যা দেখা দিয়েছিল। যার জন্যে এই পেজ থেকে কোনও কিছুই পোস্ট করতে পারছিলাম না আমি। অনেকবার চেষ্টা করেও তা সম্ভব হয়নি।”

এদিন সবুজ-সোনালি রঙের শাড়িতে দেখা গেল রচনাকে। এর পাশাপাশি তিনি ভিডিওতে সকলকে করোনা নিয়ে সচেতন থাকবার কথা জানান। সবসময় মাস্ক পরে থাকার কথা বলেন। শুধুমাত্র ভিডিও রেকর্ড করবার জন্যই মাস্কটি তিনি খুলেছেন, সেকথাও জানান অভিনেত্রী। প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না বেরোনো, এবং খুব বেশি ভিড়ে না যাওয়ার আবেদন জানান রচনা। কিছুদিন আগে করোনা ভ্যাক্সিন নিয়েছেন অভিনেত্রী, সেই খবরও সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন তিনি। এদিনও করোনামুক্ত পৃথিবীর প্রার্থনা করলেন অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন