বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক, সাইবার ক্রাইমে অভিযোগ চাঁদনীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:০৯ পিএম

জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী ও অভিনেত্রী মেহবুবা মাহনূর চাঁদনী সাইবার ক্রাইমের শিকার হয়েছেন। বুধবার (২১ এপ্রিল) ঢাকা মহানগর পুলিশের (ডিবি) সাইবার ক্রাইম অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের সঙ্গে যোগাযোগ করেছেন তিনি। অভিনেত্রীর দাবি, তার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছে আর সেই অ্যাকাউন্ট থেকে বাজে ছবি পোস্ট করছে হ্যাকাররা।

চাঁদনী জানিয়েছেন, গত বছরের ১২ই নভেম্বর তার ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক হয়। এরপর চলতি বছরের ২৫শে জানুয়ারি তিনি ভাটারা থানায় জিডি করেছিলেন। চাঁদনীর দাবি, ফেসবুক এবং মেইল অ্যাকাউন্ট হ্যাক করে তার ছবি, ভিডিওসহ সমস্ত ডকুমেন্টস নিয়ে গেছে হ্যাকার। এমনকি অনেক অপ্রীতিকর ঘটনা ঘটিয়েছে। অন্য মেয়েদের ছবি ফেসবুক অ্যাকাউন্ট থেকে আপলোড দিচ্ছে।

ঘটনাটি ঘটেছে পাঁচ মাস হলো। এত পরে কেন মামলার কথা ভাবছেন, জানতে চাইলে চাঁদনী বলেন, ‘এতদিন শিওর ছিলাম না যে কাজটি কারা করেছে। এখন আমি নিশ্চিত হয়েছি কারা এটার সঙ্গে জড়িত।’

জানা গেছে, চাঁদনী জানতে পেরেছিলেন হ্যাকার একজন নৃত্যশিল্পী, কোরিওগ্রাফার। তাইতো ওই নৃত্যশিল্পী, কোরিওগ্রাফারের বিরুদ্ধে মামলার প্রস্তুতিও নিচ্ছিলেন তিনি।

চাঁদনী বলেন, ডিবি পুলিশের সঙ্গে কথা বলেছি আমি। ওনারা খুব শিগগিরই যথাযথ ব্যবস্থা নেবেন। কে হ্যাক করেছে সেটা পুরোপুরি নিশ্চিত হয়ে এখন ব্যবস্থা নিচ্ছি। তাকে সম্মান দেয়ার খাতিরে এতোদিন দেরি এবং সহ্য করেছি।

এর আগে, ভাটারা থানায় করা জিডিতে চাঁদনী উল্লেখ করেন, তার ফেসবুক এবং মেইল আইডি থেকে কোনো প্রকার অপ্রীতিকর কোনো ঘটনা ঘটলে সে দায়ী থাকবো না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন