বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে করোনায় আরো ২ জনের মৃত্যু, শনাক্ত ৩৫ আইসোলেশনে

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ১২:১১ পিএম

চাঁদপুরে করোনায় আরো ২জনের মৃত্যু হয়েছে। চাঁদপুর সদর হাসপাতাল ও সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ এসব মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে।

চাঁদপুর সদর হাসপাতাল সূত্রে জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় সদর হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় জাহানারা বেগম (৫৫) নামের এক নারী মারা গেছেন। তিনি বুধবার বেলা সাড়ে ১২টায় করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হন। নমুনা পরীক্ষার পর ওইদিনই তার করোনা শনাক্ত হয়। তার বাড়ি চাঁদপুর সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের লালপুর এলাকায়।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, চাঁদপুর শহরের আদর্শ মুসিলমপাড়ার বাসিন্দা মোঃ মিজান (৫৫) করোনায় আক্রান্ত অবস্থায় মারা গেছেন। গত ৮ এপ্রিল তার করোনা শনাক্ত হয়। এরপর অবস্থা গুরুতর দেখে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২০ এপ্রিল সন্ধ্যার পর তিনি মারা যান। বৃহস্পতিবার সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত হয়েছে।

এদিকে বৃহস্পতিবার আরো ৩৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৪জন, মতলব দক্ষিণের ৫জন, মতলব উত্তরের ৫জন, ফরিদগঞ্জের ২জন, শাহরাস্তির ৩জন, কচুয়ার ২জন, হাজীগঞ্জের ২জন, হাইমচরের ১জন ও শরীয়তপুর সদরের ১জন। সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা গেছে।

একই দিনে ৩৫ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ১৩জন, হাইমচরের ৩জন, কচুয়ার ৩জন, ফরিদগঞ্জের ২জন, শাহরাস্তির ৬জন, হাজীগঞ্জের ৭জন ও মতলব উত্তরের ১জন।

নতুন আক্রান্তসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪০০৫জন। মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১১০জন। সুস্থ হয়েছেন ৩২৭০জন। বর্তমানে চিকিৎসাধীন ৬২৫জন। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ১৪জন। বাকীরা হোম আইসোলেশনে আছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন