মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মানুষ কখনই সব দিক থেকে নিখুঁত হবে না- নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ২:২৪ পিএম

একটি মানুষ কখনই সব দিক থেকে নিখুঁত হবে না। সেখানে কোনও না কোনও খুঁত থাকবেই। এই ধ্রুব সত্যটি মেনে চলেন অভিনেত্রী নুসরাত জাহান। এবার সেই কথাই শোনালেন তিনি। শুধু মুখের কথা নয় প্রমাণসহ তা বুঝিয়েও দিলেন এই তৃণমূল সাংসদ। তিনি বলেন-”জীবন নিখুঁত নয়। তা হলে ত্বক কেন নিখুঁত হবে”?

প্রায় প্রতিদিন নির্বাচনী প্রচারে বেরিয়ে রোদে ঝলসে গিয়েছে মুখ। সেই ছবিই পোস্ট করে নায়িকা লিখছেন, ‘রোদে পোড়া, ব্রেকআউটস অথবা ইমপারফেকশন সবই রয়েছে এর (ত্বকের) মধ্যে’। সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, ‘অনন্য নারীরাই আজ রাজত্ব করছেন। ভিতর আর বাইরে দুই জায়গাতেই সুন্দর তারা’। অর্থাৎ রূপ নয়, মানুষের গুণ আর কাজই তার আসল পরিচয় একথাই বোঝাতে চাইলেন নুসরাত জাহান।

সব মানুষই সুন্দর করে সেজে পারফেক্ট ছবি নেট দুনিয়ায় পোস্ট করতে ভালোবাসেন। সকলেই চায় সেই ছবিতে কোনও খুঁত থাকবে না। যা দেখলে সকলে প্রশংসায় ভরিয়ে দেবে। এর জন্য নানা ফিলটার, এডিট তো চলতেই থাকে। সেসব ছেড়ে একদম উল্টা পথে হাঁটলেন নুসরাত। এদিন তিনি যে ছবি শেয়ার করেছেন সেখানে তার বাঁ গালে পিম্পল বা ব্রণ জ্বলজ্বল করছে। কোনওরকম মেকআপ ছাড়া একদম সাধারণ লুকে ধরা দিলেন নায়িকা। সচরাচর এরকম ভাবে তাকে দেখা যায়না। চড়া না হোক হালকা টাচআপ থাকেই মুখে।

ছবিতে কালো রঙের টপের উপর সাদা-কালো জ্যাকেটে ধরা দিলেন নায়িকা। চুল বাঁধা পনিটেল করে। ঠোঁটে হালকা লিপস্টিক এবং চোখের তলায় কাজল। তবে ‘জীবন পারফেক্ট নয়’- এই কথার মধ্যে দিয়ে নিখিলের সঙ্গে ভাঙা সম্পর্কের কি ইঙ্গিত দিলেন নুসরত? জল্পনা জারি নেটিজেনদের মধ্যে। মাত্র দেড় বছরেই ছন্দপতন ঘটেছে নিখিল-নুসরতের সম্পর্কে। সেই সমস্যার কথাই কি এভাবে বললেন নায়িকা? নানা প্রশ্ন জিইয়ে রাখলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন