বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর কোম্পানীগঞ্জে সিএনজির ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে নবজাতকের মৃত্যু

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২১, ৭:৩৬ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলায় দু’টি সিএনজির মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৪ দিন বয়সী এক নবজাতক নিহত ও তিন জন আহত হয়েছেন। ঘটনাস্থলে থাকা লোকজন সিএনজিটি আটক করলেও চালক পালিয়ে গেছে।

শুক্রবার দুপুরে উপজেলার জামাইয়ের ট্যাক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নবজাতক মুছাপুর ইউনিয়নের ছোটধলী গ্রামের একরাম হোসেনের সন্তান। আহতরা হচ্ছেন, একরাম হোসেন ও তার স্ত্রী প্রেন্সি আক্তারসহ তিন জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৯ এপ্রিল বসুরহাট বাজারের উপশম ক্লিনিকে সন্তানের জন্ম দেন প্রেন্সি আক্তার। গত তিনদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর শুক্রবার ছাড়পত্র দেয় হাসপাতাল। দুপুরের দিকে সিএনজি যোগে নিজেদের বাড়ী ছোটধলী গ্রামের যাচ্ছিলেন তারা। পথে তাদের সিএনজিটি জামাইয়ের ট্যাক এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অন্য একটি সিএনজি তাদের সিএনজিকে সামনে থেকে ধাক্কা দিলে সেটি উল্টে যায়। এসময় প্রেন্সির কোলে থাকা নবজাতক ছিটকে সিএনজির চাপা পড়ে ঘটনাস্থলে মারা যায়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ ও গাড়ী দু’টি থানায় আনা হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন