শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

দোকান কর্মীকে চড় মারলেন স্ত্রী, রাষ্ট্রদূতের ক্ষমা প্রার্থনা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:০২ এএম

দোকানের একজন কর্মীকে চড় মেরেছেন দক্ষিণ কোরিয়ায় নিযুক্ত বেলজিয়ামের রাষ্ট্রদূতের স্ত্রী। এ ঘটনায় ক্ষমা প্রার্থনা করেছেন বেলজিয়ামের রাষ্ট্রদূত পিটার লেশাওয়ার। সিসিটিভি ফুটেজে দেখা যায়, পিটার লেশাওয়ারের স্ত্রী জিয়াং জুয়েকিউ সিউলের এক দোকানের কর্মীর গালে সপাটে চড় মারছেন।

সিউলে নিযুক্ত বেলজিয়াম দূতাবাস থেকে এক বিবৃতিতে জানানো হয়, রাষ্ট্রদূত পিটার লেশাওয়ারের স্ত্রী জিয়াং জুয়েকিউ স্ট্রোক থেকে সুস্থ হতে বর্তমানে হাসপাতালে রয়েছেন। তিনি সক্ষম হয়ে উঠলেই পুলিশি তদন্তে সহায়তা করবেন।

জানা গেছে, ঘটনাটি ঘটেছে গত ৯ এপ্রিল। সিউলের ইয়োনসান-জু এলাকায় কাপড়ের একটি দোকানে গিয়েছিলেন রাষ্ট্রদূতের স্ত্রী। দোকানে দেড় ঘণ্টা ধরে তিনি পোশাক পছন্দ করছিলেন। সেখান থেকে ফেরার সময় তাকে চেক করতে চান দোকানের কর্মী। এমনকি, তিনি যে পোশাক পরেছিলেন, সেই পোশাক দোকানের বলে সন্দেহ হয় ওই কর্মীর। এতে ক্ষিপ্ত হয়ে তাকে চড় মারেন জিয়াং জুয়েকিউ।

ভিডিওতে দেখা যায়, দোকান কর্মীকে ঠেলে দোকানের ভিতরে নিয়ে আসেন রাষ্ট্রদূতের স্ত্রী। একপর্যায়ে তাকে চড় মেরে দেন তিনি। ঘটনা দেখে আরেক কর্মী এগিয়ে এলে তাকেও চড় মেরে দেন তিনি। দোকানের দ্বিতীয় ওই কর্মী বলেন, আমাকে যখন তিনি মারছিলেন, আমি জানতাম না তিনি আসলে কে। তিনি অত্যন্ত সাহস নিয়ে মেরেছেন এবং কোনো অনুশোচনা দেখা যায়নি তার ভেতরে। রাষ্ট্রদূত পিটার লেশাওয়ার বিবৃতিতে জানিয়েছেন, তিনি আন্তরিকভাবে দুঃখিত। স্ত্রীর পক্ষ থেকে ক্ষমাও চেয়েছেন। যে পরিস্থিতিই হোক না কেন, যেভাবে তার স্ত্রী প্রতিক্রিয়া দেখিয়েছেন, তা অগ্রহণযোগ্য। সূত্র : বিবিসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন