শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে অগ্নিকান্ডে তিনটি দোকানঘর পুড়ে ছাই ক্ষতি ৩০ লাখ টাকা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২১, ১২:২৩ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে অগ্নিকান্ডে তিনটি দোকানঘর পুড়ে ছাই হয়ে গেছে ।এতে প্রায় ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিকরা জানিয়েছেন। অগ্নিকান্ডের খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা গিয়ে আধঘন্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

শুক্রবার রাত বারোটার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের সোনালীয়া এলাকার আবুল মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন তারা।
দোকান মালিক ও মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিস সূত্র জানায়, প্রতিদিনের ন্যায় মার্কেটের দোকান মালিকরা সন্ধায় দোকানবন্ধ করে বাড়িতে চলে যান। রাত বারোটার দিকে ছবুর মিয়ার হাডওয়ারের দোকানে প্রথমে আগুন জ্বলে উঠে।অল্প সময়ের মধ্যে তা পাশের খলিল মিয়ার মুদি দোকান ও মোস্তফার চা স্টলে ছড়িয়ে পড়ে। আশপাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনের চেষ্টা চালায়। খবর পেয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা গিয়ে যোগদেন।আধঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। কিন্ত এ সময়ে তিনটি দোকানঘর সহ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
মার্কেটের হাডওয়ার দোকানের মালিক ছবুর মিয়া জানান, দোকানঘর ও মালামালসহ তার প্রায় ২০লাখ, মুদি দোকান মালিক খলিল মিয়ার ৯ লাখ ও চা স্টল মালিক মোস্তফার ৫০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের লিডার লুৎফর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌছাতেই মালামাল পুড়ে গেছে।বৈদ্যুতিক শকসার্কিট থেকে আগুনে সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে তিনি জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন