বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ঘর থেকে ধরে নিয়ে ডাকাতির মামলা

পুলিশের বিরুদ্ধে অভিযোগ ভুক্তভোগী পরিবারের

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় ঘর থেকে এক যুবককে ধরে নিয়ে ডাকাতির প্রস্তুতি মামলা দিয়ে কোর্টে প্রেরণ করেছে তিতাস থানা পুলিশ। গত শুক্রবার এমন অভিযোগ তোলে ভুক্তভোগী পরিবার।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার নারান্দিয়া গ্রামে। আসামির পিতা মো. আলাউদ্দিন পুলিশের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাত আনুমানিক ২টার সময় অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান ও তিতাস থানার ওসি সৈয়দ মোহাম্মদ আহসানুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে আমার বাড়িতে এসে আমাকে ডেকে গেট খুলে বিল্ডিং-এর ভেতর প্রবেশ করে প্রতিটি রুম তল্লাশি করে কিছু না পেয়ে আমার ছেলে প্রবাস ফেরত জুয়েলকে (২৮) ধরে নিয়ে যায় এবং পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতি মামলা দিয়ে কোর্টে প্রেরণ করেছে। কিন্তু আমার ছেলে নামে কোনো মামলা নেই।

তিতাস থানার ওসি সৈয়দ আহসানুল ইসলাম বলেন, আসামির পরিবার অনেক কিছু বলবে, এতো কথা শুনা যাবে না, কোথায় থেকে গ্রেফতার করেছেন জানতে চাইলে তিনি বলেন, ঘটনাস্থল থেকে ধরা হয়েছে। জুয়েলকে ঘর থেকে ধরা হয়েছে স্বীকার করে অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মীর আবিদুর রহমান বলেন, আমি অভিযানে ছিলাম জুয়েলের নামে বেশ কয়েকটি অভিযোগ আমাদের কাছে ছিল সেই অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করেছি এবং ডাকাতির প্রস্তুতি মামলায় কোর্টে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন