শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বকেয়া বেতন চাওয়ায় সংঘর্ষ আহত ৪ : গ্রেফতার ২

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

কুমিল্লার তিতাস উপজেলায় মসজিদের ইমামের ১৩ মাসের বকেয়া বেতন চাওয়া নিয়ে সংঘষের্র ঘটনায় ৪ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার রাজাপুর উত্তরপাড়া ভূঁইয়া বাড়ি জামে মসজিদ সংলগ্ন। উক্ত ঘটনায় জড়িত ২ জনকে গ্রেফতার করে গতকাল শনিবার কুমিল্লা কোর্টে প্রেরণ করা হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার জুম্মার নামাজের পূর্বে মসজিদের দাতাসদস্য মো. পলাশ মিয়া সকলের বকেয়া বেতন দেয়ার জন্য অনুরোধ করেন এবং মিজান মাস্টারের পরিবারের ১৩ মাসের বকেয়া বতেন দেওয়ার কথাও বলে। জুম্মার নামাজ শেষে মিজান মাস্টারের ছেলে মো. টিটু মিয়া (৪০), মো. হাসান (৩৩), আতিকুর রহমান (২৫)সহ আরো ৮/১০ জন ক্ষিপ্ত হয়ে পলাশের ওপর হামলা চালায়। মরিয়ম ও পারুল পলাশকে রক্ষা করতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে। তাৎক্ষনিক স্থানীয়রা উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় পলাশকে ঢাকা মেডিকেল নিয়ে যায় এবং ভর্তি করা হয়েছে, বাকি ৩ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

এ বিষয়ে মসজিদের কোষাধ্যক্ষ মো. খলিলুর রহমান বলেন, পলাশ মসজিদের খাতা দেখে সকলের বকেয়া বেতন এক সপ্তাহের মধ্যে দিয়ে দেয়া জন্য অনুরোধ করেন। তখন অনেক মুসল্লী বলেন, কার কত মাস একটু জানিয়ে দিলে ভাল হয়, তখন পলাশ সকলের নাম প্রকাশ করেন এবং কার কত মাস তা বলে দেন। জুম্মার নামাজ শেষে মসজিদ থেকে বাইর হওয়ার পর কাশেম নামের এক ব্যক্তি পলাশকে বলে বেতন দিবেনা বলেন। তখন কথা কাটাকাটির এক পর্যায়ে হাসান, টিটু, আতিকসহ আরো অনেকে দেশীয় অস্ত্র নিয়ে পলাশের ওপর হামলা চালায় এবং যারা রক্ষা করতে এগিয়ে আসে তাদেরও আঘাত করে।

এ ঘটনায় পলাশের মা পারুল আক্তার বাদী হয়ে তিতাস থানয়া অভিযোগ করলে টিটু ও হাসানকে গ্রেফতার করে কুমিল্লা কোর্টে প্রেরণ করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন