মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মুম্বাইয়ের বিপক্ষে পাঞ্জাবের বড় জয়

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ১২:০০ এএম

জয়ের জন্য পাঞ্জাব কিংসের সামনে লক্ষ্য ছিল ১৩২। তাই কোনো ঝুঁকি নেয়নি দলটি। রয়ে সয়ে খেলে চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সকে ৯ উইকেটে উড়িয়ে দিয়েছে তারা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে পঞ্চম ম্যাচে পাঞ্জাবের এটি দ্বিতীয় জয়।

গতপরশু চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়। এই ম্যাচে টস জিতে রোহিতের মুম্বাইকে ব্যাটিংয়ে পাঠান পাঞ্জাবের রাহুল। মুম্বাই মাত্র ৬ উইকেট হারিয়ে ১৩১ রান করে।
টার্গেটে খেলতে নেমে মাত্র ১ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় লোকেশ রাহুলের দল। রাহুল ৫২ বলে ৬০ ও ক্রিস গেইল ৪৩ রানে অপরাজিত ছিলেন।
পাঞ্জাবের জয়ে বড় ভূমিকা রাখেন রাহুল। ম্যাচ সেরাও হয়েছেন তিনি। ওপেনার মায়াঙ্ক আগরওয়ালকে (২৫) হারালেও ক্রিস গেইলকে সঙ্গে নিয়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন রাহুল। পাঞ্জাব অধিনায়ক মাঠ ছাড়েন ৫২ বলে ৩ চার ও ৩ ছয়ে অপরাজিত ৬০ রানে। গেইল ৩৫ বলে ৫ চার ও ২ ছয়ে করেন ৪৩ রান।
তার আগে ৬ উইকেটে মাত্র ১৩১ রান করে মুম্বাই। শুরুতে ওপেনার কুইন্টন ডি কককে (৩) হারানোর পর পাঞ্জাবের নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে রোহিত ছাড়া আর কেউ তেমন দাঁড়াতে পারেননি। মুম্বাই অধিনায়ক-ওপেনার ৫২ বলে ৫ চার ও ২ ছয়ে করেন ৬৩ রান। এ ছাড়া সূর্য কুমার যাদব করেন ৩৩ ও অপরাজিত থাকা কাইরন পোলার্ডের ব্যাট থেকে আসে ১৬ রান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন