বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাপুরে ক্ষেতে পানি চাওয়ায় কুপিয়ে আহত

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ২:৫৭ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরে ক্ষেতে পানি চাওয়ায় এছাক মিয়া (২২) নামে এক ব্যক্তিকে কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
রবিবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার ফতেপুর ইউনিয়নের কুর্নী গ্রামে এ ঘটনা ঘটে। এছাক মিয়াকে উদ্ধার করে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমেপ্লক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এছাকের মা বাদী হয়ে একই গ্রামের রমেজ সিকদারের ছেলে আজাহার সিকদার (৫০) দেলোয়ার সিকদার (৫৫) ও সাদেক সিকদার ওরফে সাদু (৪৫) কে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন। এছাক ফতেপুর ইউনিয়নের কুর্নী গ্রামের আব্দুল গফুর মিয়ার ছেলে।
অভিযোগ সুত্রে জানা গেছে, কুর্নী গ্রামের রমেজ সিকদারের সেচপাম্পে বাদীর ৮০ শতাংশ ইরি ধান ক্ষেত রয়েছে। রবিবার সকালে বাদীর ছেলে এছাক জমিতে গিয়ে দেখেন ক্ষেতে পানি নেই। এ বিষয় সেচ পাম্পের ড্রাইভার আলমাছের সঙ্গে কথা এছাকের কথা হলে ড্রাইভার বিষয়টি ফোনে বিবাদীদের জানান। পরে তারা ক্ষিপ্ত হয়ে দা লাঠি-সোটা নিয়ে ক্ষেতে এসে এছাকের ওপর হামলা চালায়। এ সময় বিবাদী আজাহার সিকদার তার হাতের দা দিয়ে এছাককে হত্যার উদ্দেশ্যে মাথায় কোপ দিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় অন্য বিবাদীরা তাকে উপযুপরী মারপিট করে। আহত এছাকের ডাক চিৎকারে তার মা ও বড় ভাই এগিয়ে উদ্ধার করে উপজেলাস্থ জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ বিষয়ে বিবাদী দেলোয়ার সিকাদারের সঙ্গে মোবাইল ফোনে কথা হলে তিনি বলেন, জমিতে পানি কম দেখে এছাক রড নিয়ে ড্রাইভারসহ আমাদের মারতে আসে। আত্মরক্ষার্থে বাঁশের লাঠির আঘাতে সে আহত হয়েছে বলে তিনি জানান।
মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) দিপু সরকার অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন