বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মামুনুল হকের ‌‌‌‘দ্বিতীয় শ্বশুর’ ডিবি হেফাজতে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২১, ৪:৫৩ পিএম

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের ‘দ্বিতীয় স্ত্রী’ জান্নাত আরা ঝর্ণার বাবা ওলিয়ার রহমানকে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে । ঢাকা মেট্রোপলিটন পুলিশ ডিএমপির ডিবি পুলিশের একটি দল আজ রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ফরিদপুরের আলফাডাঙ্গা থানা থেকে তাকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দেয়।

জানা গেছে, ওলিয়ার রহমান আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৪নম্বর ওয়ার্ডের সভাপতি ছিলেন। গত ২১ এপ্রিল বিকেলে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় তাকে বহিষ্কার করা হয়। আলফাডাঙ্গা থানার ওসি মো. ওয়াহিদুজ্জামান গণমাধ্যমকে জানান, ওলিয়ার রহমানকে আটক বা গ্রেফতার করা হয়নি। ডিএমপির ডিবি পুলিশ তাদের মামলার তদন্তের স্বার্থে তার (ওলিয়ার) সঙ্গে কথা বলবেন।

তিনি আরও বলেন, এর আগে শনিবার রাতে আমরা তাকে থানায় নিয়ে আসি। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে ডিবির একটি দল ওলিয়ার রহমানকে নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন। যতটুকু জানি মামলার তদন্তের স্বার্থে তাকে ঢাকায় নেওয়া হয়েছে। ওলিয়ার রহমানের স্ত্রী শিরিনা বেগম গণমাধ্যমকে জানান, রাতে ওসি সাহেব ও থানার লোকজন এসে আমার স্বামী ওলিয়ার রহমানকে নিয়ে গেছেন। কি কারণে নিয়ে গেছেন জানি না।

এর আগে ১২ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগ থেকে ওলিয়ার রহমানকে কেন বহিষ্কার করা হবে না মর্মে কারণ দর্শানোর নোটিশ পাঠান। পরে ২১ এপ্রিল ইউনিয়ন আওয়ামী লীগের কার্যনির্বাহী সভায় ওলিয়ারকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করার সিদ্ধান্ত নেওয়া হয়। ওই নোটিশে সাত দিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন