ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

তাড়াশে ছাত্রলীগ নেতার ওপর হামলা : প্রতিবাদে মানববন্ধন

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১২:০১ এএম

সিরাজগঞ্জ তাড়াশে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামিম আহমেদ আকাশের ওপর হামলা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ৮ নেতাকর্মী মারাত্মক আহত হয়েছে। এ ঘটনায় দোষীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল রোববার উপজেলা ছাত্রলীগ মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় তাড়াশ পৌরসভা ঘোষপাড়ার কালিমন্দিরের সামনে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জামায়াত নেতা আব্দুল হাই ও বিএনপি নেতা সেলিমের নেতৃত্বে ছাত্রদলের নেতা আলভি, ফকরুল, শামীম, পলাশ, মিন্টু, সাদ্দাম ও টনি দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিতভাবে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ আকাশ ছাত্রলীগ নেতা সৌরভ, রাসেল, সালমান, আকাশ. সাগর, শুভ’র ওপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে তাদের কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর করে।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অবস্থার অবনতি হলে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নেয়া হয়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য খাজা ইউনুস আলী মেডিক্যাল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পরে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় রাতেই আহত ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বড় ভাই সোহেল রানা বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আসামি করে থানায় মামলা দায়ের করেন। পুলিশ রাতেই অভিযান চালিয়ে জামায়াত নেতা আলহাজ আব্দুল হাই, ছাত্রদলের আলভি ও পলাশকে গ্রেফতার করেছে।

তাড়াশ থানার ওসি ফজলে আশিক জানান, এ ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। এদিকে, এ ঘটনার হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা রোববার বিক্ষোভ মিছিল ও মানববন্ধন পালন করে। মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল, পৌর ছাত্রলীগের সভাপতি আতিকুল ইসলাম কবির, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সোহেল রানা প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন