ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

সিদ্ধিরগঞ্জের টেনশন গ্রুপ : মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ১১:১৮ এএম

সিদ্ধিরগঞ্জে আবারো আলোচনায় কিশোর গ্যাং (টেনশন গ্রুপ) বাহিনী। মাদক সেবনে ও মাদক ব্যবসায় বাধা দেয়াকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার সিদ্ধিরগঞ্জের মিজমিজি দক্ষিন পাড়া এলাকায় কিশোর গ্যাংয়ের হামলায় বেশ কয়েকজন আহত হয়েছে।
আহতরা হলেন, দেলোয়ার হোসেন দোলন (২৫), আল-আমীন (২১) ও রিপন (২৩)। বৃহস্পতিবার রাতেই হামলার স্বীকার মো. দেলোয়ার হোসেন দোলন বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।
মামলায় আরও ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়। এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই পুলিশ হামলায় জড়িত তিন জনকে আটক করে।
মামলার বাদী অভিযোগ করে বলেন, কিশোর গ্যাং বাহিনীর প্রধান সীমান্তসহ গত শুক্রবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ৭ টার সময় মামলা তুলে নিতে মামলার ৭ নম্বর আসামী মো. সাইদ (২৫) আমাকে মুঠোফোনে ফোন করে হুমকি দেয়।
এসময় তাদের বিরুদ্ধে করা মামলা তুলে না নিলে আসামী সাইদ আমাকে জানে মেরে ফেলারও হুমকি দেয়।
তিনি আরও বলেন, এ দিকে পুলিশের হাতে গ্রেফতারকৃত ৩ জন আসামী জামিনে বেরিয়ে এসে আমাকে মারার জন্য দেশীয় অস্ত্র নিয়ে এলাকায় মহড়া দিচ্ছে। তাই আমি আমার জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি করেছি।
আহতদের পরিবারের অভিযোগ, মিজমিজি আব্দুল আলী পুলের সন্ত্রাসী শফিকুল ইসলাম শফিকের ছেলে সিমান্ত ওই এলাকায় টেনশন গ্রুপ নামে একটি কিশোর গ্যাং গড়ে তুলেছে।
এই কিশোর গ্যাং ধীরে ধীরে ভয়াবহ রুপ ধারন করছে। এরা খুবই খারাপ প্রকৃতির ও নেশায় আসক্ত। এই বাহিনী সঙ্গবদ্ধ ভাবে চলাফেরা করে। শুক্রবার জামিনে বেরিয়ে এসে আবারও বেপরোয়া হয়ে উঠেছে। তাদের হুমকিতে আমরা শংকিত।
এলাকাবাসীর অভিযোগ, সন্ত্রাসীরা ৪ টি মোটর সাইকেল যোগে এসে এই হামলা চালায়। কিশোর গ্যাং (টেনশন গ্রুপের) অত্যাচারে অতিষ্ঠ এলাকবাসী। অপরাধ জগতের নতুন আতঙ্ক এই কিশোর গ্যাং।
অনেকের কাছে তারা এখন মূর্তিমান আতঙ্ক। স্থানীয় প্রভাবশালী ও রাজনৈতিক নেতাদের শেল্টারে এসব বিভিন্ন অপকর্ম করে পার পেয়ে যাচ্ছে তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন