বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে বিস্ফোরক মামলায় একই ইউনিয়নের দুই চেয়ারম্যান গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ২:৪৫ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নে পুলিশের দায়ের করা বিস্ফোরক মামলায় বর্তমান চেয়ারম্যান তোফাজ্জেল হোসেন গেন্দু কাজি ও সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান কে আজ দুপুরে কালকিনি পুলিশ লক্ষিপুর ইউনিয়নের আলাদা আলাদা স্থান থেকে গ্রেফতার করে মাদারীপুর আদালতে পাঠান।
পুলিশ ও স্থানীয় ভাবে জানাযায়, মাদারীপুরের কালকিনি উপজেলার লক্ষীপুর ইউনিয়নে বেশ কয়েক বছর ধরে ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে পক্ষ বিপক্ষ তৈরী হয়। সে সময় থেকে আজ পর্যন্ত ইউনিয়নের কয়েক বংশ মিলে দুটি দলে বিভক্ত হয়। এরি জেরে গত শুক্রবার রাতে লক্ষিপুর বাজারে প্রভাব বিস্তার নিয়ে রক্তক্ষয়ি সংর্ঘষ হয় এতে দেশি অস্ত্র সহ ব্যাপক পরিমানে বোমা র্চাজ করে উভয় পক্ষ। পুলিশ সহ উভয় দলের ২২-২৫ জন গুরুতর আহত হন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ সংর্ঘষে কোটিকোটি টাকার মালামাল সহ দোকান পাট বাড়ি কুপানো সহ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পরের দিন সকালে কালকিনি থানার এস আই আলী হোসেন বাদি হয়ে দুই চেয়ারম্যান সহ অনেকের নামে থানায় বিস্ফোরক মামলা দায়ের করেন। আজ রবিবার সকালে খাশেরহাট তদন্তকেন্দ্রের আইসি ও মামলার আইয়ু আবদুল্লাহ আল মামুন একটি টিম নিয়ে তাদের আলাদা আলাদা স্থান থেকে গ্রেফতার করেন। এলাকায় শান্তি বজায় রাখার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।
কালকিনি থানা অফিসার ইনর্চাজ ইসতিয়াক আসফাক রাসেল বলেন, বিস্ফোরক মামলায় দুই চেয়ারম্যান সহ আরো কয়েক জন কে গ্রেফতার করা হয়েছে। এলাকা এখন শান্ত ও অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন