বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভারতে অবস্থানরত বাংলাদেশিদের সতর্ক থাকার আহ্বান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২১, ৯:০৫ পিএম

করোনাভাইরাস মহামারি পরিস্থিতিতে ভারতে অবস্থান করা বাংলাদেশিদের সতর্ক থাকার আহ্বান জানিয়েছে দিল্লির বাংলাদেশ হাইকমিশন। আজ সোমবার এক সার্কুলারে এ আহ্বান জানানো হয়।

বাংলাদেশ হাইকমিশনের নির্দেশনায় উল্লেখ করা হয়েছে, যেসব বাংলাদেশি নাগরিক এখন ভারতে অবস্থান করছেন, তাদের করোনা পরিস্থিতিতে জরুরি প্রয়োজন ছাড়া বাইরে চলাফেরা না করার জন্য অনুরোধ করা হয়েছে। এ ছাড়া করোনায় স্বাস্থ্যবিধি ও স্থানীয় কর্তৃপক্ষের দেওয়া বিধিনিষেধ মেনে চলার জন্য অনুরোধ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mohammod ali ২৬ এপ্রিল, ২০২১, ১১:৫৮ পিএম says : 0
ঘরে থাকুন বাহিরে কম আসুন সাস্থ্য বিধি মেনে চলুন
Total Reply(0)
Mohammod ali ২৬ এপ্রিল, ২০২১, ১১:৫৯ পিএম says : 0
গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ৯৭ জনের মধ্যে ঢাকা বিভাগেরই ৬৩ জন। এছাড়া চট্টগ্রামে ১২, রাজশাহীতে ৪, খুলনায় ৬, বরিশালে ৩, সিলেটে ৬, রংপুরে ২ এবং ময়মনসিংহে ১ জন মারা গেছেন। ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ৬১ জন পুরুষ এবং ৩৬ জন নারী। এদের সবাই হাসপাতালে মারা গেছেন। এ পর্যন্ত ভাইরাসটিতে মোট মারা যাওয়া ১১ হাজার ১৫০ জনের মধ্যে পুরুষ ৮ হাজার ১৮১ জন এবং নারী ২ হাজার ৯৬৯ জন। বয়সভিত্তিক বিশ্লেষণে দেখা গেছে, গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ৫৯ জনেরই বয়স ৬০ বছরের বেশি। এছাড়া ৫১ থেকে ৬০ বছরের ২১, ৪১ থেকে ৫০ বছরের ১০, ৩১ থেকে ৪০ বছরের ৪, ২১ থেকে ৩০ বছরের ২ এবং ১১ থেকে ২০ বছরের ১ জন রয়েছেন
Total Reply(0)
Mohammod ali ২৬ এপ্রিল, ২০২১, ১১:৫৯ পিএম says : 0
রাইট কথা বলছেন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন