মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফতুল্লায় গ্যাসের বিস্ফোরণে দ্বগ্ধ ১১, পৃথক দুই তদন্ত কমিটির ঘটনাস্থল পরিদর্শন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২১, ১:৫৪ পিএম

ফতুল্লার পশ্চিম তল্লা এলাকায় তিন তলা ভবনের ফ্ল্যাট বাসায় বিস্ফোরণে ১১ জন দগ্ধ হওয়ার ঘটনায় জেলা প্রশাসন ও তিতাস থেকে গঠিত পৃথক দুই তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সোমবার (২৬ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত ওই দুই কমিটির তদন্ত সদস্যরা ঘটনাস্থলে অবস্থান করে স্থানীয়দের সাথে কথা বলেন এবং বিভিন্ন বিষয়ে খোঁজ খবর নেন।
প্রথমে ঘটনাস্থলে হাজির হন জেলা প্রশাসনের গঠিত ৭ সদস্যের তদন্ত কমিটির সদস্যরা। তাদের পর পর ঘটনাস্থলে যান তিতাস কর্তৃপক্ষ গঠিত তিন সদস্যের তদন্ত কমিটির প্রতিনিধি দল।পৃথক তদন্ত কমিটির সদস্যরা এ সময় বাড়িটির মালিক, ভাড়াটিয়া ও আশপাশের লোকজনের সাথে কথা বলেন।
তিতাসের নারায়ণগঞ্জ আঞ্চলিক অফিসের ২ কর্মকর্তার সাথে উপস্থিত ছিলেন কমিটির আহ্বায়ক ও তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের প্রধান কার্যালয়ের পরিচালক (অপারেশন) অতিরিক্ত দায়িত্ব শফিকুল ইসলাম খান, কমিটির সদস্য নরসিংদী আঞ্চলিক অফিসের উপমহাব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব ও ব্যবস্থাপক প্রকৌশলী বোরহান উদ্দিন।
কমিটির সদস্য তিতাস গ্যাসের নরসিংদী আঞ্চলিক অফিসের উপমহাব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেব জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করলাম। কবে নাগাদ প্রতিবেদন জমা দেওয়া হবে তা এখনও বলা যাচ্ছে না।
অপরদিকে জেলা প্রশাসন থেকে গঠন করা ৭ সদস্যের তদন্ত কমিটির প্রধান নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার জানান, পশ্চিম তল্লায় একটি ভবনের তিনতলার ফ্ল্যাটে গ্যাস বিস্ফোরণের ঘটনার কারণ অনুসন্ধানে সাত সদস্যের তদন্ত কমিটি ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমাদের তদন্ত অব্যহত আছে, খুব শীঘ্রই আমরা তদন্ত রিপোর্ট জমা দিবো। এছাড়া দগ্ধ যারা বার্ণ ইউনিটে ভর্তি আছেন তাদের সার্বক্ষণিক খোঁজ খবর নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন