শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ঈদের নাটকে নাম ভূমিকায় ঊর্মিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১:২০ পিএম

আসন্ন ঈদকে সামনে রেখে নির্মিত হলো সাত পর্বের ধারাবাহিক নাটক ‘ময়দা সুন্দরী’। এ নাটকে উর্মিলা শ্রাবন্তী করকে দেখা যাবে ময়দা সুন্দরীর ভূমিকায় অভিনয় করতে। তার সঙ্গে প্রেমিকের চরিত্রে আরিফ হাসান এবং বিয়ের পাত্রের চরিত্রে মাইমশিল্পী নিথর মাহবুব অভিনয় করেছেন।

নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের এক যুবক জহির নিজেকে নায়ক ভাবে। নিজের নাম পাল্টে রাখেন শাকিব খান, এই নিয়ে তার বাবা তার উপর খুব বিরক্ত। একই গ্রামের মেয়ে কবরীর সঙ্গে জহিরের প্রেমের সম্পর্ক। অপর দিকে কবরীর ফুপুর সঙ্গে শাকিব খানের বাবার পূর্বে প্রেমের সম্পর্ক ছিল। কবরীর বাবা বিদেশে থাকে ফুপুই তাদের দুই বোনের দেখাশোনা করে। কবরী বেশি সাজগোজ করে বলে তাকে সবাই ময়দাসুন্দরী ডাকে। ফুপু কবরীর বিয়ের জন্য ছেলের সন্ধ্যান করে। কবিরীকে দেখতে আসে বোকাসোকা এক পাত্র। কিন্তু কবরী সাজগোজের উসিলায় তাদের বিকেল পর্যন্ত বসিয়ে রেখেও দেখা দেয় না। এদিকে ছেলে কবরীকে না দেখেই বিয়ে করতে রাজি। কবরী এবার বিয়ে ভাঙ্গার জন্য বলে- উল্টো সে ছেলেদের বাড়িতে গিয়ে ছেলে এবং ছেলের বাড়ি-ঘর দেখবে। ছেলের বাবা তাতেও রাজি হয়। এই দিকে জহির কবরীর বিয়ের কথা শুনে ছেলে পক্ষের উপর আক্রমন করে। এতে ক্ষিপ্ত হয় কবরী। পরদিন ছেলের বাড়িতে গিয়ে কবরী আচমকা বিয়েতে রাজি হয়ে যায়। অপর দিকে জহীর কবরীর জন্য পাগলের মতো হয়ে যায়। তার বাবা কিছুতেই তাকে কবরীর সঙ্গে বিয়ে দিবে না। তখন শাকিব খান নানা ভাবে বিয়ে ঠেকানোর ফন্দি করে।

নীহাজ খানের পরিচালনায় ও প্রযোজনা প্রতিষ্ঠান মিডিয়া ক্রিয়েশনের ব্যানারে সম্প্রতি উলুখোলা, কালিগঞ্জ ও গাজীপুরে অবস্থিত ‘স্বপ্নের ঠিকানা’ নামের শুটিং স্পটে নাটকটির শুটিং হয়েছে। নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সোহেল খান, শবনম পারভিন, অনুভব মাহবুব, লিজা খানম, মোহসীন রনি, মৌমিতা, ফয়সাল, মিথিলা, মুক্তা নূপূর প্রমুখ।

নাটকটির জন্য একটি টাইটেল গানও তৈরি করা হয়েছে। গানটির কথা, সূর ও কন্ঠ প্লাবন কোরেশীর। নাটকটি চিত্রায়ণ করণে ব্যবহার করা হয় তিন ক্যামেরায় চিত্রায়ণ হওয়া নাটকটির চিত্রগ্রাহণে ছিলেন মনিরুজ্জামান মনির, শাহাজাদা রহমান এবং মামুন আল হাসান। নির্মাতা কর্তৃপক্ষ জানিয়েছেন, ঈদ উপলক্ষে শিগগিরই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার শুরু হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন