শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সন্ত্রাসী আস্তানা থেকে বান্দরবানে বিপুল পরিমাণ অস্ত্র ও গোলা-বারুদ উদ্ধার

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ২:৫৬ পিএম | আপডেট : ৩:২৫ পিএম, ২৮ এপ্রিল, ২০২১

বান্দরবানে সন্ত্রাসী আস্তায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ গোলাবারুদ এবং অস্ত্র সরঞ্জাম উদ্ধার করেছে সেনাবাহিনী। বুধবার ভোরে জেলার রোয়াংছড়ি উপজেলার নোয়াপতং এলাকায় বান্দরবান সেনা জোনের অপারেশন দল এ অভিযান চালায়।

অভিযানে সন্ত্রাসীদের আস্তানা থেকে ম্যাগাজিন ভর্তি ১ টি পিস্তল,একে ৪৭ এর ম্যাগাজিন,একাধিক এ্যামোনিশন বাউন্ডুলিয়ার , ধারালো দেশীয় অস্ত্র, কমান্ডো নাইফ, বিপুল পরিমান গোলাবারুদ, ওয়াকিটকি, সোলার চার্জার, ১৩ টি মোবাইল ফোন,সন্ত্রাসীদের ব্যবহৃত জলপাই রংয়ের পোষাক, চাঁদা আদায়ের রশিদ বই, নগদ অর্থ,সন্ত্রাসীদের জাতীয় পরিচয় পত্র এবং সন্ত্রাসী কাজে ব্যবহৃত বেশ কয়েকটি ব্যাগ এবং দেশীয় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এদিকে বান্দরবান সেনা জোন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে- পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সন্তু) সশস্ত্র সন্ত্রাসীদের আস্তানার খবর পেয়ে সেনা বাহিনীর একটি অপারেশন দল রোয়াংছড়ি নোয়াপতং দুর্গম এলাকায় অভিযান চালায়। ওই আস্তানা থেকে তারা দীর্ঘদিন যাবত চাদা আদায় ও সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করতে চেয়েছিল। নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার ভোররাতে অভিযানকালে সেনা বাহিনীর উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছুঁড়ে গহীণ অরণ্যে পালিয়ে যায়। এসময় সেনাবাহিনীও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও অস্ত্র সরঞ্জাম উদ্ধারের পর সন্ত্রাসী আস্তানাটি ধ্বংস করে দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন