ঢাকা, রোববার, ১৩ জুন ২০২১, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ০১ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জবর দখলের অভিযোগ !

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৩:৫৬ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় ১১নং আমতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: শফিকুর রহমানের বিরুদ্ধে ইউপি সদস্যের জমি দখলের অভিযোগ উঠেছে। এনিয়ে স্থানীয় প্রশাসনের কাছে প্রতিকার না পেয়ে পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী মো: শহীদুল ইসলাম। তিনি ১১নং আমতৈল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য। এ ঘটনায় স্থানীয়দের মাঝে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

অভিযোগ উঠেছে, পূর্বধলা উপজেলার সহকারী কমিশনার(ভূমি) নাসরীন বেগম সেতুর প্রত্যক্ষ মদদে ক্ষমতা অপব্যবহারের মাধ্যমে করোনাকালিন দূর্যোগে এ জবর দখল চালানো হয়। নাসরীন বেগম সেতু শফিকুর রহমানের আপন ভাতিজি।

ইউপি সদস্য শহীদুল ইসলাম লিখিত অভিযোগে দাবি করেন, স্থানীয় গাতী মৌজায় ৩১৭নং বিআরএস খতিয়ানে আমরা ১০শতাংশ ভূমির মালিক। ওই জমি থেকে শফিক চেয়ারম্যানের বড় ভাই মতিউর রহমান পৌনে পাঁচ শতাংশ এবং স্থানীয় ইছব আলী সোয়া এক শতাংশ ভূমির ক্রয় সূত্রে মালিক। কিন্তু বর্তমানে তারা ক্ষমতা অপব্যবহার করে ওই খতিয়ানে অবশিষ্ট ৪ শতাংশ জমি জবরদখল করে ঘর নির্মান করছে।

অভিযোগ অস্বীকার করেছেন ১১নং আমতৈল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুর রহমান। তিনি বলেন, ‘আমরা কারো জমি জবরদখল করছি না। আমি বিএনপি করি। ধানের শীষ নিয়ে চেয়ারম্যান হয়েছি। অন্যায় করলে পারতাম না। তিনি বলেন, যারা ক্রয় সূত্রে জমির মালিক, তারাই ঘর নির্মান করছে।’ তবে যোগাযোগ করেও সহকারী কমিশনার (ভূমি) নাসরীন বেগম সেতুর বক্তব্য জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন