শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদালতে স্ত্রী হত্যার দায় স্বীকার স্বামীর

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ৮:০০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করে স্বামী সোহেল মিয়া। ওই ঘটনার প্রায় ৫ মাসপর পুলিশ নিহতের স্বামীকে গ্রেপ্তার করে বুধবার আদালতে প্রেরণ করলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয় স্বামী সোহেল মিয়া।

পুলিশ জানায়, উপজেলার সদর ইউনিয়নের চরপুবাইল গ্রামের সোহেল মিয়ার স্ত্রী তাসলিমা আক্তার। গত ৩ ডিসেম্বর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের জেরে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। কিন্তু তাসলিমা স্ট্রোক করে মারা গেছে এমন প্রচার চালিয়ে দাফনের প্রস্তুতি শুরু করলে এসময় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। এ ঘটনায় নিহতের ভাই মুস্তাকিম বাদী হয়ে ৪ডিসেম্বর ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পরে ওই মামলাটি তদন্তের জন্য জেলা গোয়েন্দা শাখায় দেওয়া হয় প্রায় পাঁচ মাস তদন্ত শেষে গত মঙ্গলবার রাতে ময়মনসিংহ শহরের পাটগুদাম ব্রিজ মোড় এলাকা থেকে সোহেলকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে ওই সময় স্ত্রীকে গলাটিপে হত্যার কথা স্বীকার করে সোহেল।

ডিবির ওসি মোহাম্মদ শাহ কামাল আকন্দ বলেন, সোহেলকে গ্রেফতারের পর আদালতে প্রেরণ করা হয়। এসময় আদালতে সোহেল স্বীকার করে যে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়। স্বীকারোক্তি শেষে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন