শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গৌরীপুরে পিকআপ ইজিবাইক সংঘর্ষে নিহত ১ : আহত ৪

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ১০:০৫ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে রামগোপালপুর এলাকায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে তাওহিদুল ইসলাম (৬) নামের এক শিশু নিহত হয়েছে। এসময় তিনজন গুরুতর আহত হয়। আহতদের ময়মনসিংহ মেডিকেলে হাসপাতালে পাঠানো হয়।বুধবার বিকেলে ওই দুর্ঘটনাটি ঘটে।


জানা যায়, ময়মনসিংহ থেকে একটি ইজিবাইক যাত্রী নিয়ে ঈশ্বরগঞ্জ যাচ্ছিল। পথিমধ্যে ইজিবাইকটি ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের রামগোপালপুর এলাকায় আসতেই ময়মনসিংহগামী একটি পিকআপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ইজিবাইকটি দুমড়ে মুচড়ে গেলে আহত হয় যাত্রী তানজিনা ইয়াসমিন রনি (৩৫), তার দুই ছেলে তাসফিকুল ইসলাম সাকি (১১) ও তাওহিদুল ইসলাম (৬), নাটোরের রমজান আলীর পুত্র রেজাউল করিম (৩৫) ও অজ্ঞাতনামা রিকশাচালক (৩০)।


এ সময় স্থানীয়দের সহযোগিতায় আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে আহত তাওহিদুল ইসলামকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত তাওহিদুল ময়মনসিংহ নগরীর আকুয়ার মোড়লবাড়ি এলাকার মনিরুল ইসলামের ছেলে। সে অটোরিকশার যাত্রী ছিল।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনাকবলিত ইজিবাইক ও পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে। একজনের মৃত্যুর খবর পেয়েছি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন