শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সপরিবারে করোনা আক্রান্ত দিতিপ্রিয়া রায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ১০:৫২ এএম

করোনা আক্রান্ত দিতিপ্রিয়া রায়। একইসঙ্গে আক্রান্ত তার বাবা মাও। তিনজনেই রয়েছেন হোম কোয়ারেন্টিনে। তার বাবা ও মা দুজনেই ভ্যাক্সিনের প্রথম ডোজ নিয়েছিলেন, বাবা সম্পূর্ণ উপসর্গহীন ছিলেন। মা ও মেয়ের কোভিড ধরা পড়ার পর বাবার টেস্ট করানো হয়। মায়ের শরীর কিছুটা খারাপ ছিল তবে এখন ভালো আছেন তিনজনেই।

খুব সম্ভবত দিতিপ্রিয়ার বাবাই প্রথম কোভিড পজিটিভ হন, দু-দিন জ্বরে ভোগেন অভিনেত্রীর মা। পরে করোনা পরীক্ষা করালে, তিনজনেরই রিপোর্ট পজিটিভ আসে। দিতিপ্রিয়ার শ্বাসকষ্ট জনিত সমস্যা রয়েছে, তাই সেটুকুই শরীর খারাপ রয়েছে। তবে শারীরিকভাবে বেশ দুর্বল। তাই শুয়ে, বসে, বই পড়েই সময় কাটাচ্ছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যমকে দিতিপ্রিয়া জানিয়েছেন, একটু বেশি দুর্বল লাগছে । সর্দি-কাশি হলে যেমন হয় আর কী। একটু গলা খুশখুশ, মাথা-ব্যাথা এই আর কী! করোনা পজিটিভ হওয়া সত্ত্বেও বাবা-মা'ই সারাক্ষণ মেয়ের যত্ন নিচ্ছেন। চিকিৎসকের পরামর্শ এবং করোনাবিধি অক্ষরে অক্ষরে পালন করছেন। দ্রুত সুস্থ হয়ে শ্যুটিং সেটে ফেরাই একমাত্র লক্ষ্য তার।

চারিদিকে প্রচুর খবর দেখছেন তাই আর নিজে কাউকে বিভ্রান্ত করতে চান নি, ফ্যানদের উদ্বেগ বাড়াতে চান নি দিতিপ্রিয়া। তাই সোশ্যাল মিডিয়ায় কোনও পোস্ট দেননি। যাদের সংস্পর্শে এসেছিলেন তাদের সাবধান করেছিলেন, জানিয়েছিলেন টেস্ট করিয়ে নেওয়ার কথা। বাড়িতে বসে সারাদিন খারাপ খবর পাচ্ছেন, মন খারাপ, উদ্বেগ বাড়ছে। তাই সকলকে সাবধানে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন