শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এক বছর পর ওসমানীনগরের লায়েক সাতক্ষিরা থেকে উদ্ধার

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৮:০১ পিএম

মানসিক প্রতিবন্ধী সিলেটের ওসমানীনগরের লায়েক আহমদ (২৬) কে সাতক্ষিরা থেকে উদ্ধার করেছে ওসমানী-নগর থানা পুলিশ। গত তিন দিন অভিযান চালিয়ে আজ বৃহস্পতিবার উদ্ধার করে তার মা ও ভাইদের কাছে হস্তান্তর করেছে ওসমানী-নগর থানা পুলিশ। লায়েক আহমদ ওসমাননীগর উপজেলার বুরুঙ্গা ইউনিয়নের পূর্ব তিরাপাড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

জানা যায়, মানসিক প্রতিবন্ধী ওসমানীনগরের লায়েক আহমদ প্রায় এক পূর্বে নিখোঁজ হন। নিখেঁজের বড় ভাই ছালিক আহমদ সহ পরিবারের সকল সদস্য বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান পাননি। বিগত কিছু দিন পূর্বে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সহায়তায় জানা যায় লায়েক আহমদ সাতক্ষিরা জেলায় আছেন। ওসমানীনগর থানার সাধারণ ডায়েরি মূলে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিকের প্রত্যক্ষ নির্দেশনায় এসআই মো: মলাই মিয়ার নেতৃত্বে একটি টিম সাতক্ষিরা জেলার সদর থানার লাভসা গ্রামের শেখ আনোয়ারুল ইসলাম আনুর বাড়ি থেকে লায়েক আহমদকে উদ্ধার করা হয়। আজ বৃহস্পতিবার (২৯ এপ্রিল) লায়েক আহমদকে তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করিয়েছ ওসমানীনগর থানা পুলিশ। হারিয়ে যাওয়া সন্তানকে পেয়ে তার আবেগাপ্লুত হয়ে পড়েন। এ সময় তারা ওসমানীনগর তানার পুলিশকে কৃতজ্ঞতা জানান।

ওসমানীনগর থানা অফিসার ইচার্জ শ্যামল বণিক উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এক বছর ধরে মানসিক প্রতিবন্ধী লায়েক আহমদ নিখোঁজ ছিলেন। বিগত তিন দিন অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন