শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নান্দাইলে হাঁসে ধান খাওয়া নিয়ে সংঘর্ষ, আহত ২৭

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২১, ৮:৫৯ পিএম

ময়মনসিংহের নান্দাইলে হাঁসে ধান খাওয়া নিয়ে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ২৭ জন আহত হয়েছে। বৃহস্পতিবার ওই ঘটনাটি ঘটে। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।


জানা যায়,উপজেলার চণ্ডীপাশা ইউনিয়নের চারকান্দা গ্রামের মো. আজিজুলের বেশ কয়েকটি হাঁস গত মঙ্গলবার প্রতিবেশী সুরুজ আলীর পাকা ধানক্ষেতে ঢুকে ধানের ক্ষতি করে। এ নিয়ে ক্ষেতের মালিক সুরুজ আলীর লোকজন হাঁসের মালিককে বিভিন্ন ধরনের গালমন্দ করে ও দেখে নেওয়ার হুমকি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে হাঁসের মালিক আজিজুল গালমন্দের প্রতিবাদ জানাতে সুরুজ আলীর বাড়িতে গিয়ে তাঁকে খুঁজে পায়নি। ওই সময় আজিজুলের ভাই মামুনের ওপর উল্টো হামলা করে বসে সুরুজ আলীর লোকজন। এতে পরিস্থিতি উত্তপ্ত হলেও স্থানীয় লোকজনের হস্তক্ষেপে থেমে যায়। কিন্তু ঘটনাটি নিয়ে চাপা ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করলে স্থানীয় ইউপি সদস্য হারুন অর রশিদ উভয় পক্ষের কাছে গিয়ে ঘটনাটি মীমাংসার কথা বলে শান্ত করেন।

ইউপি সদস্য হারুন অর রশীদ জানান, বৃহস্পতিবার সকালে তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নির্দেশে সালিসের তারিখ জানাতে ও ঘটনাটি নিয়ে আর বাড়াবাড়ি না করতে উভয় পক্ষের বাড়িতে গিয়ে ফিরে আসার সময় একে অপরের ওপর আক্রমণ শুরু করে। এতে উভয় পক্ষের ২৭ জন আহত হয়। পরে তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেলে পাঠানো হয়। বর্তমানে সবাই হাসপাতালে চিকিৎসাধীন আছে।

নান্দাইল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন