বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রসাধনী পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১১:০৭ এএম

প্রসাধনী পণ্য প্রস্তুতকারী একটি প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) রাজধানীর একটি রেস্তোরাঁয় ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত’ নামের প্রতিষ্ঠানের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তিবদ্ধ হন অপু বিশ্বাস। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা ও সিইও জিনিয়াত জাহান, চেয়ারম্যান আশরাফুজ্জামান আদনান।

জিনিয়াত বলেন, আমাদের হারবাল প্রসাধনীতে পার্শ্ব প্রতিক্রিয়া নেই। এখন আবার হার্বাল প্রসাধনীর প্রতি ঝুঁকছেন মানুষ। আমাদের পণ্য দুইভাবে ব্যবহার করা যায়। বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খাওয়া যাবে। যমুনা ফিউচার পার্কে আামাদের শো-রুম আছে। এছাড়া অনলাইনে দেশের যেকোনো প্রান্ত থেকে কিনতে পারবেন।

অপু বিশ্বাস বলেন, আমরা এক সময় মেহেদি বেটে ব্যবহার করতাম। এখন কিন্তু তা করতে হয় না। আমি ‘কাশ্মীরি বিউটি বাই জিনিয়াত’র পণ‌্য ব্যবহার করে দেখেছি। আমার কাছে বেশ ভালো মনে হয়েছে। এই পণ‌্যের একটি বড় গুণ হচ্ছে অধিকাংশ পণ‌্য বাহ্যিক ব্যবহারের পাশাপাশি খেতেও পারবেন। তাতে করে দুইভাবেই কাজ করবে। বিষয়টি আমার কাছে ভালো লাগছে।

ঢালিউড কুইন খ্যাত চিত্রনায়িকা অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ‘প্রিয় কমলা’ সিনেমাটি গতমাসে মুক্তি পায়। ‘ছায়াবৃক্ষ’ সিনেমার অধিকাংশ শুটিং শেষ। এদিকে অনেক আগে শেষ করেছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমার কাজ। তা ছাড়া কলকাতার জনপ্রিয় সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তীর লেখা ‘শর্টকাট’ সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। সুবীর মণ্ডল পরিচালিত এ সিনেমায় অপুর বিপরীতে অভিনয় করেছেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সিনেমাটি এখন মুক্তির দিন গুনছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন