মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর সেনবাগে মাদরাসার ২০ সেট কম্পিউটার উধাও

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ২:৪২ পিএম

সেনবাগে মাদরাসার কম্পিউটার ল্যাবের তালা ভেঙ্গে ২০টি কম্পিউটার চুরির ঘটনা ঘটেছে।

সেনবাগ পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিণ কাদরা গ্রামের কাদরা হামিদিয়া দাখিল মাদরাসায় শুক্রবার রাতের যে কোন এক সময়ে দুর্ধর্ষ এ চুরির ঘটনা ঘটে।

শুক্রবার দুপুর পৌনে ১টায় সেনবাগ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মাদরাসা সুপার।

এরআগে, সকাল ৭টায় কাদরা হামিদিয়া দাখিল মাদরাসার নাইট গার্ড আবুল হোসেন (৭০), চুরির ঘটনাটি টের পেয়ে সংশ্লিষ্টদের এ বিষয়ে অবহিত করে। খবর পেয়ে নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ এমরান ও সেনবাগ থানার অফিসার ইনচার্জ আবদুল বাতেন মৃধা ঘটনাস্থল পরিদর্শন করেন।

কাদরা হামিদিয়া দাখিল মাদরাসার সাবেক সুপারিনটেন্ড ও স্থানীয় বাসিন্দা ইমাম উদ্দিন জানান, স্থানীয় মাদকাসক্ত বখাটে কতিপয় যুবক এ ঘটনা ঘটিয়েছে। পুলিশের তৎপরতা থাকলে চুরি যাওয়া কম্পিউটার উদ্ধার করা যাবে।

কাদরা হামিদিয়া দাখিল মাদরাসার ভারপ্রাপ্ত সুপার মো. হানিফ জানান, চুরির ঘটনায় মাদরাসার পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে। এ ঘটনায় মাদরাসায় পড়–য়া শিক্ষার্থীদের ক্ষতি হয়ে গেল।

মাদরাসা সূত্রে জানা যায়, ২০১৮ সালে শিক্ষা মন্ত্রণালয়ের পেসিক প্রকল্পের অধীনে মাদরাসায় ২১টি কম্পিউটার সেট বরাদ্ধ দেয় সরকার। এরমধ্যে একটি কম্পিউটার অফিসে ব্যবহার করা হয়। কম্পিউটার ল্যাবে থাকা ২০টি কম্পিউটার সেটই চুরি হয়ে যায়

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন