ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে শাশুড়িকে কুপিয়ে হত্যা, স্ত্রী আহত

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৩:১৩ পিএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় পারিবারিক কলহের জেরে মেয়ের জামাই মো. জাকের হোসেনের (৩০) দায়ের কোপে শাশুড়ি আছমা খাতুন (৫০) নিহত হয়েছেন। এতে জাকেরের স্ত্রী রিপা আক্তারও (২৪) আহত হয়েছেন। আহত রিপা আক্তারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্বপাড়া গ্রামে এই খুনের ঘটনা ঘটে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মিল্কি ইনকিলাবকে বলেন, পারিবারিক কলহে এই খুনের ঘটনা ঘটেছে। জাকের হোসেনকে ধরতে পুলিশ তৎপর রয়েছে।

স্থানীয়রা জানায়, পদুয়া ইউনিয়নের সুখবিলাস পূর্বপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে জাকের হোসেন পারিবারিকভাবে বিয়ে করেন আপন চাচাত বোন রিপা আক্তারকে। বছর দুয়েক আগে সে কাতার চলে যায়। তাদের সংসারে দুটি সন্তানও রয়েছে। কাতার যাবার আগে একই এলাকার আরেক নারীকে গোপনে বিয়ে করেন জাকের।

কাতার থেকে দেশে আসলে গোপন বিয়ের খবর জানাজানি হয়। এ নিয়ে প্রথম স্ত্রীর সাথে তার ঝগড়া বিবাদ লেগেই থাকতো। বৃহস্পতিবার রাতে বাড়ির উঠোনে বিরোধ মীমাংসায় শালিসী বৈঠক বসে দুইপক্ষ। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে ঘর থেকে একটি ধারালো দা এনে শাশুড়ি আছমা খাতুন ও স্ত্রী রিপা আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে পালিয়ে যায় জাকের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন