শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওসমানীনগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৩:১৭ পিএম

সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক ও হেলপারের প্রাণ গেল ঘটনাস্থলে। ঘটনাটি ঘটেছে আজ শুক্রবার (৩০ এপ্রিল) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার দয়ামীর ইউনিয়নের চক আতা উল­া নামক স্থানে।

সিলেট তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ি সুত্রে জানা যায়, শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে সিলেটগামী মাল বোঝাই ট্রাকের (ঢাকা-মেট্রো-ট-২২-৭০১২) সাথে ঢাকাগামী বালী ভর্তি ড্রাম ট্রাক (ঢাকা-মেট্রো-শ-১১-২২৬৪) এর মূখোমূখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ মর্মান্তিক ঘটনায় সিলেটগামী ট্রাকের হেলপার ও চালক ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে তামাবিল হাইওয়ে পুলিশ ও তাজপুর ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। তামাবিল হাইওয়ে পুলিশ ট্রাক দুটি আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

তামাবিল হাইওয়ে পুলিশ ফাঁড়ির এস আই আমির উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় চালক ও হেলপার দুই জন মারা গেছেন। তাদের পরিচয় এখন পর্যন্ত পাওয়া যায়নি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন