ঢাকা, সোমবার, ১৪ জুন ২০২১, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮, ০২ যিলক্বদ ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

রণধীর কাপুরকে আইসিইউতে স্থানান্তর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৩:২০ পিএম

করোনার টিকার দু’টি ডোজ নিয়েও করোনা আক্রান্ত হয়েছেন কাপুর পরিবারের অন্যতম সদস্য রণধীর কাপুর। বৃহস্পতিবারই হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। সাম্প্রতিকতম খবর অনুযায়ী, এই মুহূর্তে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে তাকে। যদিও তার অবস্থা ‘স্টেবল’ বলেই হাসপাতাল সূত্রে খবর।

অন্যদিকে আজ (শুক্রবার) সংবাদ সংস্থা পিটিআইকে সংশ্লিষ্ট হাসপাতালের ডাক্তার সন্তোষ শেট্টি জানিয়েছেন, চিন্তার কোনও কারণ নেই। আপাতত ঠিক আছেন রাজ-পুত্র।

পাশাপাশি আইসিইউ থেকেই ভারতীয় সংবাদমাধ্যমকে রণধীর জানিয়েছেন, কিছু পরীক্ষা নিরীক্ষা করার জন্যই আইসিইউতে রাখা হয়েছে তাকে। তার এমনি কোনও শারীরিক জটিলতা নেই। লাগছে না অক্সিজেন সাপোর্টও। যদিও বলিঊডের অন্দরের রণধীর কাপুরকে নিয়ে চিন্তা বেড়েছে। তার এমনিতে রোগজনিত কোমরবিডিটি না থাকলেও বয়স যাতে ‘ফ্যাক্টর’ না হয়ে দাঁড়ায় সে ব্যাপারে খেয়াল রাখছে চিকিৎসকরা।

প্রসঙ্গত, আজ ৩০ এপ্রিল। এ দিনই গত বছর প্রয়াত হয় রণধীর কাপুরের ভাই ঋষি কাপুর। করোনার হানাও কাপুর পরিবারে নতুন নয়। রণধীরের আগেও কাপুর পরিবারের অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। করোনা থেকে সেরে উঠে সদ্য মালদ্বীপ ঘুরে এলেন রণবীর কাপুর। রণবীরের মা নীতুও করোনা জয়ী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন