শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশের কাছে নাম বলায় বাড়িঘরে হামলা ভাংচুর!

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ৮:০১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অজ্ঞান করে চুরি করা স্বর্ণালংকার ক্রয় করার অভিযোগে ডিবি পুলিশের কাছে আটককৃত স্বর্ণব্যবসায়ী শাহিন মিয়া পুলিশের কাছে জড়িত অন্যান্য ব্যবসায়ীদের নাম বলায় বাড়িঘরে মামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এঘটনায় বৃহস্পতিবার রাতে শাহিনের ভাই মানিক মিয়া থানায় অভিযোগ দায়ের করেন।

জানা যায়, উপজেলা পৌর শহরের কাকনহাটি গ্রামের কফিল উদ্দিনের ছেলে শাহিন মিয়াকে ময়মনসিংহের ডিবি পুলিশ গত ২এপ্রিল নিজ স্বর্ণের দোকান থেকে চোরাই স্বর্ণ ক্রয়সহ আটক করেন। আটককৃত শাহিন ডিবি পুলিশের কাছে চোরাই স্বর্ণ ক্রয়ের সাথে জড়িত পাশের দোকানের রমজানসহ অন্যান্যদের নাম প্রকাশ করে। কিন্তু শাহিন ও রমজানের বাড়ি পাশাপাশি হওয়ায় এনিয়ে পারিবারিক ভাবে দ্বন্ধের সৃষ্টি হয়। এরই জেরে বৃহস্পতিবার রমজান তার পরিবারের লোকজন নিয়ে শাহিনের বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। এঘটনায় শাহিনের ভাই মানিক ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এবিষয়ে অভিযুক্ত রমজানের সাথে কথা হলে তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বলে দাবি করেন।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, চোরাই স্বর্ণালংকার ক্রয় নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধে ওই ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিয়ে অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, উপজেলার বাজিবপুর ইউনিয়নের রাজারামপুর গ্রামের বাবলু মিয়ার বাড়িতে ও মাইজহাটি আকরাম হোসেনের বাড়িসহ আশপাশের ৮টি বাড়িতে হলুদ মরিচের গুড়ার সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে লোকজনকে অজ্ঞান করে স্বর্ণালংকার ও নগদ টাকা চুরি হয়। এসব ঘটনায় পৃথক দু’টি মামলার প্রেক্ষিতে ডিবি পুলিশ বড়হিত ইউনিয়নের কাঁঠাল গ্রামের সবুজ মিয়া ওরফে আইলসা ও রফিককে আটকের পর জিজ্ঞাসাবাদে স্বর্ণালংকার ঈশ্বরগঞ্জ বাজারে শাহিনের দোকানে বিক্রি করার কথা জানালে, শাহিনকে তার দোকান থেকে ময়মনসিংহ ডিবি পুলিশ আটক করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৩০ এপ্রিল, ২০২১, ১০:১১ পিএম says : 0
May Allah wipe out Zalem ruler, we do not have any security, honour, no right to live in dignified life in our beloved country.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন