বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুর কবর জিয়ারত করলেন মাহাতাব হোসেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২১, ১০:৩৩ পিএম

সাবেক আইনমন্ত্রী, কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মণপাড়া) আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মরহুম আবদুল মতিন খসরুর কবর জিয়ারত ও তার আত্মার মাগফিরাতে দোয়া এবং বিশেষ মোনাজাতের আয়োজন করেছেন শূন্য আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহাতাব হোসেন।

আজ শুক্রবার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মিরপুর গ্রামে নেতাকর্মীদের নিয়ে কবর জিয়ারত শেষে মাহাতাব হোসেন বলেন, প্রিয় নেতার মৃত্যুতে আমরা এক অপূরণীয় ক্ষতির সম্মুখীন হয়েছি। আবদুল মতিন খসরুর শূণ্যতা কোনদিনও পূরণ করা সম্ভব নয়।

আমি কুমিল্লা-৫ আসনের মানুষের অর্থনৈতিক উন্নয়নের লক্ষে কাজ করতে চাই। আমি আওয়ামী লীগের মনোনয়ন পেলে আমার প্রথম অঙ্গীকার থাকবে ব্রাহ্মণপাড়া ও বুড়িচংয়ে দুই উপজেলায় দুটি বিসিক করে মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করা। পাশাপাশি খসরু ভাইয়ের অসমাপ্ত কাজের মধ্যে রাস্তা-ঘাটের উন্নয়ন ও শিক্ষা ব্যবস্থার বিস্তার ঘটানো।

তিনি আরও বলেন, কুমিল্লা- ৫ আসনের বড় একটি অংশ ভারতীয় সীমান্তবর্তী। দুই উপজেলার তরুণ ও যুবকরা মাদকের আগ্রাসনে ধ্বংস হয়ে যাচ্ছে। আমি নির্বাচিত হলে মাদকের ছোবল থেকে সমগ্র সমাজকে মুক্ত করার লক্ষে কাজ করে যাবো। কবর জিয়ারত শেষে মাহাতাব হোসেন। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন