বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

কলকাতায় বিজেপির মিডিয়া সেন্টার ফাঁকা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২১, ৩:১১ পিএম

পশ্চিমবঙ্গে ২০২১ সালের বিধানসভা নির্বাচনে মমতা ব্যানার্জির নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেস বিপুল সংখ্যাগরিষ্ঠতা নিয়ে টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করতে যাচ্ছে। রোববার বেসরকারি ফলাফলে ২৯২ আসনের মধ্যে তৃণমূল পেয়েছে ২০৩ আসন। আর ৮৮টি আসনে বিজেপি জয় লাভ করেছে।

এদিকে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে বিজেপির ফল ভালো না হওয়ায় খবর ছড়িয়ে পাওয়ার সঙ্গে সঙ্গেই বিজেপির মিডিয়া সেন্টার ফাঁকা হয়ে গেছে।

বিবিসি জানিয়েছে, পশ্চিমবঙ্গে তৃণমূলকে হারানো সম্ভব হচ্ছে না, এটা স্পষ্ট হতে শুরু করার সঙ্গে সঙ্গেই দলের নেতাদের আর এখানে দেখা নেই! কলকাতার হেস্টিংস অঞ্চলে বিজেপির নির্বাচনী সদর দফতরে এমন দৃশ্যই দেখা গেছে।

খবরে বলা হয়, কলকাতার বিজেপি অফিসে শুধু মিডিয়া কর্মীরা অপেক্ষা করছে। আলাদা আলাদা বুথে যাদের সাক্ষাৎকার দেওয়ার জন্য এতদিন বিশাল আয়োজন করেছিল বিজেপি!

এদিকে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের শাসক দল বিজেপির ফল ভালো না হওয়ায় শীর্ষ নেতৃত্বের দিকে আঙুল তোলা শুরু করেছেন দলীয় নেতাকর্মীদের একাংশ।

রোববার ভোট গণনার দিন সকালে বিপুল ব্যবধানে তৃণমূলের জয়ের আভাস মেলার পরই সেই নেতারা আরও স্পষ্ট করে একই অভিযোগ তুলছেন। রাজ্যের এক শীর্ষ নেতার ভাষ্য, ‘সেনাপতি হয়েছিলেন যারা, জিতলে তারা কৃতিত্ব নিতেন। এখন হারের দায়ও নিতে হবে।’

বিজেপির ওই নেতা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও অমিত শাহদের নাম উল্লেখ না করলেও তাদের দিকেই যে আঙুল তুলেছেন তার ইঙ্গিত স্পষ্ট।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন