বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

আমলাতান্ত্রিক সরকার দেশ পরিচালনা করছে

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০১ এএম

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন, সরকারি কর্মচারীরা মনে করেন তারা আ.লীগকে ক্ষমতায় আনছে। তারা ক্ষমতায় আনছে এটা সত্য। ভোট চুরি করছে ২৫ প্যাস্টেন্ট। রাত্রে কেন্দ্রে ভোট বাক্সে ঢুকায়ছে, এটা সরকারি কর্মকর্তারা ঢুকাইছেনা। এটাতো সত্য। এজন্য তারা যা ইচ্ছা তাই করে। এ দেশে আমলাতান্ত্রিক সরকার আজকে দেশ পরিচালনা করছে। তাদের নেতৃত্বে আজকে দেশ চলছে। এ দেশে কোন গণতান্ত্রিক সরকার নেই। কে কি মনে করবে আমার কিছু যায় আসে না।

গতকাল রোববার দুপুর ২টায় বসুরহাট পৌরসভার মেয়র কার্যালয়ে অগ্নিকাÐে ক্ষতিগ্রস্ত ৬ জন ব্যবসায়ীকে আর্থিক অনুদান প্রদানকালে তিনি এসব কথা বলেন। এ সময় তার অনুসারী আইযুব আলী তার ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে বক্তব্যটি প্রচার করে। পরে আইয়ুব আলী লাইভ ভিডিওটি তার অ্যাকাউন্ট থেকে সরিয়ে নেন। ইতোমধ্যে বক্তব্যটি ফেসবুকে ভাইরাল হয়ে গেছে।

কাদর মির্জা বলেন, আমি জেলের জন্য প্রস্তুত। আমাকে হুমকি দিছে। আমার দেশের সম্পাদক মাহমুদুর রহমানকে যেভাবে নির্যাতন করছে, আমাকে সেভাবে নির্যাতন করবে। আমারে বলছে, চুপ করি ঘরে বসি থাক। আমাকে বলছে নিজেকে প্রকাশিত করতেছো, আমাকে এমপির লোভ দেখাইছে, পদের লোভ দেখাইছে। না পারি বলছে, যাইচ্ছা তাই কর। কালকে ডিজিএফআই হুমকি দিছে ওবায়দুল কাদেরের বিরুদ্ধে বলা যাবে না, প্রশাসনের বিরুদ্ধে বলা যাবে না। এটা কোন রাষ্ট্র, কোন দেশ, এটা কি দেশ, কথা বলা যাবে না। তাহলে আপনারা আইন পাশ করে বলে দেন, এ দেশে কেউ সত্য কথা বলিওনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন