শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আরমানিটোলায় অগ্নিকান্ড দোকান মালিকসহ ২ জন কারাগারে

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ১২:০১ এএম

পুরান ঢাকার আরমানিটোলায় অগ্নিকান্ডের ঘটনায় বংশাল থানায় দায়ের করা মামলায় মুসা ম্যানশনের কেমিক্যাল দোকান মালিক মোস্তাফিজুর রহমানসহ দুইজনকে রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। মামলার অপর আসামি হলেন মোস্তফা। গত শনিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী শুনানি শেষে এ আদেশ দেন।
আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা হেলাল উদ্দিন (জিআরও) বলেন, বংশাল থানার মামলায় তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক মীর রেজাউল ইসলাম মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামিদের তিন দিনের রিমান্ড শেষে আদালতে হাজির করেন। একই সঙ্গে তদন্ত শেষ না হওয়ায় তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ২৭ এপ্রিল ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সুফিয়ান মো. নোমান তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
গত ২৩ এপ্রিল রাতে অবহেলাজনিত মৃত্যু এবং অবৈধভাবে রাসায়নিক দ্রব্য রাখার দায়ে ভবন মালিক ও গোডাউন মালিকসহ ৮ জনের নাম উল্লেখ করে পুলিশ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এছাড়াও মামলায় অজ্ঞাতপরিচয় আরও ১০/১৫ জনকে আসামি করা হয়েছে। গত ২২ এপ্রিল দিনগত রাত ৩টা ১৮ মিনিটে আরমানিয়ান স্ট্রিটের হাজী মুসা ম্যানশনে আগুনের সূত্রপাত ঘটে। ১৯টি ইউনিটের চেষ্টায় শুক্রবার ২৩ এপ্রিল সকাল সাড়ে ৬টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। এ অগ্নিকান্ডে এ পর্যন্ত ৫জনের মৃত্যু হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন