শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় ভারত ফেরত ৪ জনের বাড়িকে লকডাউন ঘোষণা

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৭:১৫ পিএম

ভারতে চিকিৎসা নিয়ে বগুড়ায় ফেরা একই পরিবারের চারজনকে প্রশাসন থেকে কঠোর লকডাউনে রেখে বাড়ির সামনে লাল পতাকা টাঙিয়ে দেওয়া হয়েছে।

জানা গেছে, বগুড়া শহরের নারুলী এলাকার মাহবুবুর রহমান, লাভলী আক্তার, ওয়াসীউল ইসলাম, মাহবুবা রহমান নামের চার ব্যক্তি মেডিকেল ভিসায় ভারতে অবস্থান করছিলেন। গত রবিবার রাতে চিকিৎসা শেষে তারা দেশে ফিরে সরাসরি বাড়িতে চলে আসেন।

নিজেরা প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন পালন না করায় এলাকাবাসীর মধ্যে নানা গুঞ্জনের পলে সংবাদটি ছড়িয়ে পড়ে এবং একই সঙ্গে বাংলাদেশ ইমিগ্রেশন এর মাধ্যমে বগুড়ায় সিভিল সার্জনকে বিষয়টি অবগত করলে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তারা ঘটনা স্থলে ছুটে আসেন।

সোমবার বেলা ১২ টায় বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বাড়িতে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা ও হোম কোয়ারান্টাইন স্টিকার লাগিয়ে দেন। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া সদর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সামির হোসেন মিশু, বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, বগুড়া পৌরসভার ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর রুস্তম আলী প্রমুখ ।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ভারত থেকে ফেরার সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে লকডাউনের ব্যবস্থা করা হয়। সদর উপজেলা প্রশাসন থেকে লাল পতাকা দিয়ে কঠোর লকডাউন মেনে চলার জন্য ওই পরিবারকে নির্দেশনা প্রদান করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন