শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাউজানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে বাইক আরোহী নিহত

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২১, ৮:৪০ পিএম

চট্টগ্রামের রাউজানে সড়ক দুর্ঘটনায় রুবেল দত্ত (২২) নামের এক বাইক আরোহী নিহত হয়েছে। ২ মে রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার রাউজান নোয়াপাড়া সেকশন ১ সড়কের পশ্চিম গুজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কালী বাড়ি গেইট সম্মুখস্থ স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল দত্ত ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মঙ্গলী মার দীঘির পাড়ের রুকু বৌদ্যের বাড়ীর অজিত দত্তের ছেলে। দুই ভাই এক বোনের মধ্যে রুবেল পরিবারের বড় সন্তান।

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, রুবেলের পিতা অজিত বিশ্বাস সিএনজি অটোরিক্সা চালিয়ে সংসারের চাকা সচল রেখেছেন। দরিদ্র পরিবারে জন্ম নেওয়ায় ২০১৬ সালে এসএসসি পাশের পর পড়াশোনার পাঠ চুকিয়ে প্রথমে চট্টগ্রাম নগরীতে একটি ফার্মেসীতে চাকুরী হয় তার। পরে সেখান থেকে নিজ এলাকার মগদাই বাজারের মুছা ফার্মেসীতে মাসিক বেতনে চাকুরী নেন। যা বেতন পেতেন তা দিয়ে অভাবের সংসারে বাবার সাথে হাল ধরেছেন। গত ২ মে রোববার রাত আটটার দিকে ফার্মেসীতে কাজ করার সময় রুবেল দোকানে আসা একটি ঔষধ কোম্পানীর বিক্রয় প্রতিনিধির (এমআর) বাইক নিয়ে দোকানের জন্য ঔষধ ক্রয় করার কথা বলে দোকান থেকে নোয়াপাড়া পথের হাটের উদ্দেশ্যে বাইক নিয়ে রওনা দেন। রাত সাড়ে আটটার দিকে বাইক নিয়ে কালিবাড়ী সম্মুখস্থ এলাকা অতিক্রম করার সময় রাউজান মুখী একটি মুরগীর খাদ্য বোঝাই ট্রাকের (চট্টমেট্রো-ড-১১-৩২৭৬) সাথে ধাক্কা লেগে গাড়ী থেকে ছিটকে গিয়ে ট্রাকের চাকার চাপে পিষ্ট হয়ে পা ও কোমরে মারাত্মকভাবে আঘাতপ্রাপ্ত হয় রুবেল। এ সময় প্রচুর রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থল থেকে তাকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে নোয়াপাড়া পথের হাটস্থ একটি হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসকদের পরামর্শে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে তিনটার দিকে মৃত্যুর কোলে ঢলে পড়ে সে। এ সময় চমেক হাসপাতালে রুবেলের স্বজনরা বিলাপে ফেটে পড়েন। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

খবর পেয়ে পূর্ব গুজরা তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক (এস আই) মোঃ ইসমাইল হোসেন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে ছুটে গিয়ে চালকসহ ট্রাকটি আটক করেন। লাশের ময়না তদন্ত শেষে সোমবার বিকেলে রুবেলের লাশের সৎকার প্রক্রিয়া সম্পন্ন হবে বলে জানিয়েছেন স্থানীয়রা।

পশ্চিম গুজরা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য বোরহান উদ্দিন রুবেল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

রাউজান থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল হারুণ বলেন, পশ্চিম গুজরায় সড়ক দুর্ঘটনায় বাইক আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। দুর্ঘটনাস্থল থেকে ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন