বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

যুক্তরাষ্ট্র বিএনপি’র ইফতার পার্টি

সালাহউদ্দিন আহমেদ, নিউইয়র্ক থেকে : | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০১ এএম

পবিত্র মাহে রমজান উপলক্ষে যুক্তরাষ্ট্র বিএনপি’র ইফতার পার্টিতে দলের প্রতিষ্ঠাতা, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় নেতৃবৃন্দের জন্য দোয়া কামনা করা হয়েছে।
দীর্ঘ প্রায় এক যুগ ধরে যুক্তরাষ্ট্র বিএনপির কমিটি না থাকলেও অতি সম্প্রতি গঠিত ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি’র ব্যানারে অয়োজিত ইফতার পার্টিতে প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় বিএনপি গঠিত ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি’র সদস্য সচিব আব্দুস সালাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় বিএনপি’র সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, জনপ্রিয় কন্ঠশিল্পী বেবী নাজনীন ও কেন্দ্রীয় জাসাস এর সাধারণ সম্পাদক, চিত্রনায়ক হেলাল খান ও বিএনপি নেতা আশিকুর রহমান।
শনিবার বিকেলে নিউইয়র্কের লাগোর্ডিয়া ম্যারিয়ট হোটেলের বলরুমে আয়োচিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মওলানা ওয়ালিউল্লাহ এবং বিশেষ দোয়া পরিচালনা করেন মওলানা আবুল কালাম। অনুষ্ঠানে ইফতার গ্রহনের পর বিএনপি নেতা আব্দুস সালাম ও বেবী নাজনীন সহ একাধিক নেতার সম্মানে প্ল্যাক প্রদান করা হয়। এছাড়াও ‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন জাতীয় কমিটি’ কর্তৃক প্রকাশিত স্মরণিকা যুক্তরাষ্ট্র বিএনপি নেতৃবৃন্দর কাছে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন