শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সান্তাহারে ত্রাণ নিয়ে নয়ছয়

আদমদীঘি (বগুড়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১২:০০ এএম

সান্তাহার পৌরসভায় সরকারি ত্রাণ ও আর্থিক সহায়তা বিতরনের তালিকায় স্বজনপ্রীতি এবং অনিয়মের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সূত্র জানায়, করোনার কারনে লকডাউন এবং ঈদুল ফিতর উপলক্ষে সরকারি ত্রাণ ও আর্থিক সহায়তা প্রদানের তালিকার বিষয়ে একজন ওয়ার্ড কাউন্সিলরের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। ওই কাউন্সিলর নিজের আত্মীয় ও সমর্থকদের জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সংগ্রহ করে তাদের মধ্যে ত্রাণ বিতরণ করেন। লিখিত অভিযোগে জানা যায়, গত রোববার ত্রাণ বিতরণ করা হলেও সংশ্লিষ্ট ওয়ার্ডের প্রকৃত শ্রমিক, দিনমজুর গরীব অসহায় মানুষের নাম তালিকাভুক্ত করা হয়নি। ত্রাণ বিতরণের সময় অসহায় লোকজন হাজির হলে কাউন্সিলর তাদের সঙ্গে খারাপ ব্যবহার করেন। ত্রাণ চাইলে কাউন্সিলর ক্ষিপ্ত হয়ে তাদেরকে তাড়িয়ে দেন।
এলাকার গরীব অসহায় লোকজন এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসারের নিকট সুবিচার চেয়ে আবেদন করেছে। তারা আবেদনে অভিযোগ করেন, ওই কাউন্সিলর যাকে ভোট দিয়েছ তার কাছে যাও বলে তাড়িয়ে দেন। এ ব্যাপারে আদমদীঘি উপজেলা নির্বাহী কর্মকর্তা সীমা শারমিন বলেন, বিষয়টি খতিয়ে দেখা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন