শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘রিভেঞ্জ’-এ রোশানের নায়িকা বুবলী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ১১:১৫ এএম

বর্তমান সময়ের আলোচিত চলচ্চিত্র অভিনেত্রী শবনম বুবলী। দীর্ঘ এগার মাসের বিরতি ভেঙে তরুণ নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল পরিচালিত ‘চোখ’ সিনেমার মাধ্যমে কিছুদিন আগে ক্যামেরার সামনে দাঁড়ান তিনি। এবার আরও একটি নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বুবলী। চুক্তিবদ্ধ হওয়া বুবলীর নতুন ছবি ‘রিভেঞ্জ’ এ নায়ক হচ্ছেন রোশান।

সোমবার (৩ মে) রাতে গুলশানের একটি রেস্তোরায় বুবলী-রোশানকে নিয়ে ‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক এমডি ইকবাল। আগেই তিনি রোশানকে নায়ক এবং ভিলেন হিসেবে মিশা সওদাগরকে চূড়ান্ত করেছিলেন, এবার নিলেন বুবলীকে। ‘রিভেঞ্জ’ ছবির ঘোষণা অনুষ্ঠানে বুবলী, রোশান ছাড়াও উপস্থিত ছিলেন মিশা সওদাগর, এল আর খান সীমান্ত, আবদুল্লাহ জহির বাবুসহ অনেকে। প্রযোজক ইকবাল জানান, সিনেমা পরিচালনায় তার নাম থাকবে।

ইকবাল জানান, আবদুল্লাহ জহির বাবুর গল্প ও চিত্রনাট্যে ২০ মে থেকে রিভেঞ্জের শুটিং করবেন। তবে পুরোটা নির্ভর করছেন করোনা পরিস্থিতির উপর। কেরানিগঞ্জ ও মাদারীপুর শুটিং হবে রিভেঞ্জের।

বুবলী বলেন, আমার প্রথম ছবি বসগিরি হলেও প্রথম সেন্সর পাওয়া ছবি শুটার। যেটির প্রযোজক ইকবাল ভাই। এরপর পাসওয়ার্ড, বীরের পর আবার তার প্রযোজনায় ‘রিভেঞ্জ’ করতে যাচ্ছি। এটি নিসন্দেহে ভালো লাগার।

এদিকে মুক্তির অপেক্ষায় আছে বুবলী অভিনীত 'ক্যাসিনো' সিনেমাটি। সৈকত নাসিরের পরিচালনায় এ সিনেমায় বুবলীর নায়ক নিরব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন