শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

তামিলনাড়ুর নির্বাচনে অভিনেতা কমল হাসানের দলের ভরাডুবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ২:৩৫ পিএম

এবারের তামিলনাড়ুর বিধানসভা নির্বাচনে নিজেই দল গঠন করে অংশ নেন অভিনেতা কমল হাসান। ২৩৪ আসনের বিধানসভার মধ্যে ১৫৪ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে তার দল মাক্কাম নিধি মাইয়াম। তবে কমল হাসান নিজেসহ নির্বাচনে তার দল একটি আসনেও জয় পায়নি। কোয়েম্বাটুর কেন্দ্র থেকে প্রার্থী হয়েছিলেন এই তারকা। প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিজেপির ভানাথি শ্রীনিবাসনের চেয়ে মাত্র ১ হাজার ৫৪০ ভোট কম পেয়ে হেরে গেছেন তিনি।

গত রোববার (২ মে) ভারতের পশ্চিমবঙ্গ-সহ পাঁচ রাজ্যে ঘোষিত হয়েছে বিধানসভা নির্বাচনের ফল। তামিলনাড়ুতে এআইএডিএমকে-বিজেপি জোটকে হারিয়ে দশ বছর পর ক্ষমতায় ফিরেছে এমকে স্ট্যালিনের ডিএমকে।

নির্বাচনে হেরে কমল হাসান স্ট্যালিনকে শুভেচ্ছা জানিয়ে টুইটারে লেখেন, এই সাফল্যের জন্য এমকে স্ট্যালিনকে অনেক শুভেচ্ছা। এই কঠিন পরিস্থিতিতে আপনি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হিসেবে শপথ নিচ্ছেন। তামিলনাড়ুর উন্নতিতে আরও ভাল করে কাজ করুন, সেই শুভেচ্ছাই আপনাকে জানাচ্ছি।’ পাশাপাশি তামিল জনগণের রায়কেও মাথা পেতে নেন কমল।

জীবনের প্রথম নির্বাচনে ব্যর্থ হলেও রাজনীতি থেকে বিদায় নেওয়ার কোনও অভিপ্রায় তার নেই বলেও জানিয়ে দেন কমল। টুইটারে তিনি লেখেন, ‘তামিলনাড়ুর ঐতিহ্যকে স্বীকৃতি দেওয়ার দাবি কোনও রাজনৈতিক স্লোগান নয়। এটা আমাদের স্বপ্ন। তামিলনাড়ুর মাটি ও ভাষা রক্ষায়, সেখানকার মানুষের নিরাপত্তার জন্য আগামী দিনেও মাঠে দাঁড়িয়ে লড়াই চালিয়ে যাব আমরা।’’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন