শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বান্নাহর ঈদের নাটকে মারিয়া নূর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২১, ৩:০৫ পিএম

ঈদ উপলক্ষে ছোট পর্দায় হাজির হচ্ছেন উপস্থাপক-অভিনেত্রী মারিয়া নূর। জনপ্রিয় নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহ্ পরিচালনায় ‘মায়া’ শিরোনামের ঈদের বিশেষ একটি নাটকে জনপ্রিয় কণ্ঠশিল্পী-অভিনেতা তাহসান খানের সাথে জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। লকডাউন শুরুর আগে গত ফেব্রুয়ারিতে আশুলিয়ায় নাটকটির শুটিং হয়েছে।

গণমাধ্যমকে মারিয়া বলেন, ‘মফস্বলের একটা মেয়ের প্রেম আর সংগ্রামের গল্প উঠে এসেছে নাটকটিতে। শহুরে মেয়ে হওয়ার কারণে চরিত্রটি করতে আমাকে বেশ বেগ পেতে হয়েছে। গ্রামের ভাষা, ডায়লগ, পোশাক পরিধানসহ পঙ্গুর চরিত্র ফুটিয়ে তুলতে অনেক কষ্ট করেছি। পুরো কাজে তাহসান ভাই এবং বান্নাহ ভাই দারুণ সমর্থন দিয়েছেন। আশা করি কাজটি দর্শকের ভালো লাগবে।’

‘মায়া’ নাটকে তাহসান-মারিয়া ছাড়াও অভিনয় করেছেন শামীমা নাজনীন ও রাশেদ আরমান। নির্মাতা সুত্রে জানা গেছে,‘মায়া’ নাটকটি ঈদ-উল ফিতরের অনুষ্ঠানমালায় বেসরকারি টেলিভিশন আরটিভিতে প্রচারিত হবে। পাশাপাশি উন্মুক্ত হবে ইউটিউবেও।

উল্লেখ্য, গত ভালোবাসা দিবসে মাবরুর রশীদ বান্নাহ্ পরিচালনায় ভালোবাসা দিবসের ‘ভ্যালেন্টাইনস ডে ২০২০’ নামের একটি নাটকে তাহসানের সঙ্গে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলেন মারিয়া। যার ফলে টানা বেশ কয়েকটি নাটকের অফার পান তারা একসঙ্গে। কিন্তু দুজনের শিউডল ব্যস্ততা আর করোনালকডাউনের কারণে একটির বেশি কাজ করা সম্ভব হয়নি।

মারিয়া নূর ২০০৯ সালে রেডিও জকি হিসেবে এবিসি রেডিওতে তাজ শুরু করেন। এরপর তিনি টেলিভিশন উপস্থাপিকা হিসেবে তার মিডিয়া ক্যারিয়ার শুরু করেন। জিটিভির ‘ক্রিকেট এক্সট্রা’য় সাবলীল উপস্থাপনায় সবার নজরে আসেন। বর্তমানে দেশের জনপ্রিয় একজন উপস্থাপক হিসেবে নিজের প্রতিষ্ঠিত করেছেন। তবে ইদানীং উপস্থাপনার পাশাপাশি তিনি নিয়মিত বিজ্ঞাপন ও টিভি নাটকেও অভিনয় করছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন